উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যেতে বিমানবন্দরে মির্জা আব্বাসকে হয়রানীর শিকার

Spread the love

উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যেতে বিমানবন্দরে মির্জা আব্বাসকে হয়রানীর শিকার

২৪ মে ২০২২
ঢাকা হযরত শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় আড়াই ঘণ্টা হুইল চেয়ারে কাটাতে হলো বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাসকে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে দেওয়া হয়েছে।
মঙ্গলবার, ২৪, ২০২২, সকাল সাড়ে আটটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে উনাকে নিয়ে পরিবারের সদস্যরা সি‌ঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন।

ছবিটি সংগ্রহীত

পিপড়া তাড়ানোর সহজ উপায়

ঈদের কেনাকাটায় হাজারো রকমের বাহারী পোশাকে সেজেছে দোকান গুলো । ক্রেতাদেরও উচ্ছেপরা ভিড়।

মির্জা আব্বাসের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস, বড় ছেলে মির্জা ইয়াসের আব্বাস ও ছোট ছেলে মির্জা আজান। এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। মির্জা আব্বাসকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হলো। পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যেতে বিমানবন্দরে মির্জা আব্বাসকে হয়রানীর শিকার উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যেতে বিমানবন্দরে মির্জা আব্বাসকে হয়রানীর শিকার উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যেতে বিমানবন্দরে মির্জা আব্বাসকে হয়রানীর শিকার উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যেতে বিমানবন্দরে

Leave a Reply

Your email address will not be published.