Jobs circular

হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি 36%

Spread the love

হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি

হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি ১৯৮৭ থেকে গুনগত হােমিও ঔষধ প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠান যােগ্য, নিষ্ঠাবান উদ্যমী ও পরিশ্রমী প্রার্থীদের নিম্নোক্ত পদে ডাকযােগে আবেদন পাঠাতে অনুরােধ করা যাচ্ছে। সরাসরি আবেদন যােগাযােগ এর প্রচেষ্টা প্রার্থীর অযােগ্যতা হিসাবে গণ্য হবে
প্রতিষ্ঠানের নামঃ- হ্যানিম্যান হোমিও ল্যাবরেটরি
পদের নামঃ- এরিয়া ম্যানেজার (এ.এম)

শিক্ষাগত যােগ্যতা: স্নাতকোত্তর বা স্নাতক পাশ

বয়স: সর্বোচ্চ ৩৭ বছর।

অভিজ্ঞতাঃ ঔষধ বিপণন ও বিক্রয়, টীম গঠন এবং পরিচালনায় ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা ও বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে দৃঢ় প্রত্যয়ী প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়া মােটরসাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ লাইসেন্স ধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

দায়িত্ব ও কর্তব্যসমূহ ঃ প্রােডাক্ট প্রমােশন, ডাক্তারদের সাথে সার্বক্ষণিক যােগাযােগ রক্ষা, মাস ভিত্তিক ও বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জন আবশ্যক।

বেতন ও অন্যান্য সুবিধাসমূহঃ কোম্পানীর বিধি মােতাবেক বেতন, ইনসেনটিভ, উৎসব বােনাস, মােবাইল বিলসহ অন্যান্য সুবিধাদি বিদ্যমান।

পদের নামঃ মেডিকেল প্রমােশন অফিসার (এম.পি.ও)।

শিক্ষাগত যােগ্যতাঃ স্নাতক বা এইচ.এস.সি পাশ (সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য)।

বয়সঃ ১৮-৩০ বছর (ত্রিশ বছরের বেশি বয়সী প্রার্থীদের আবেদন করার প্রয়ােজন নেই।)

অভিজ্ঞতা ঃ ফ্রেশ প্রার্থীরা আবেদন করতে পারবেন, তবে ঔষধ কোম্পানীতে ১-২) বছরের অভিজ্ঞতা সম্পন্নদের জন্য অগ্রাধিকার থাকবে। এছাড়া মােটর সাইকেল। চিালনায় পারদর্শী ও বৈধ লাইসেন্স ধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

 দায়িত্ব ও কর্তব্যসমূহ ঃ প্রােডাক্ট প্রমােশন, এমপিও ডাক্তারদের সাথে যােগাযােগ রক্ষা, মাস ভিত্তিক ও বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জন আবশ্যক।

বেতন ও অন্যান্য সুবিধাসমূহ ৪ কোম্পানীর বিধি মােতাবেক বেতন, কমিশন, ইনসেনটিভ, উৎসব বােনাস, মােবাইল বিলসহ অন্যান্য সুবিধাদি বিদ্যমান।

পদের নাম ও মনিটরিং অডিট অফিসার (মহিলা ২ জন)

শিক্ষাগত যােগ্যতা ও স্নাতকোত্তর বা স্নাতক পাশ।

অভিজ্ঞতা ও সুস্পষ্ট বাচনভঙ্গী, স্পষ্ট বাংলায় কথা বলা, লেখা এবং ক্লায়েন্টদের সাতে যােগাযােগ স্থাপনের যােগ্যতা থাকতে হবে। বিনয়ী, মার্জিত, চটপটে এবং বুদ্ধিদীপ্ত হতে হবে। কম্পিউটারের কাজ জানা থাকতে হবে। ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

দায়িত্ব ও কর্তব্যসমূহ ঃ এরিয়া ম্যানেজার, এম.পি.ও দের সাথে তাদের কার্যাবলী ও টার্গেট সম্পকে জানানাে এবং তাদের প্রতিদিনের কাজের রিপাের্ট গ্রহন করা। সম্মানিত ডাক্তার সাহেবদের সাথে যােগাযােগ ও নতুন প্রােডাক্ট সম্পকে জানানাে।

বেতন ও অন্যান্য সুবিধাসমূহঃ আলােচনা সাপেক্ষে।

পদের নাম ও ফার্মাসিষ্ট (২ জন)

শিক্ষাগত যােগ্যতা : বি. ফার্ম / এম, ফার্ম

অভিজ্ঞতা : ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন ও অন্যান্য সুবিধাসমূহ ও আলােচনা সাপেক্ষে।

উল্লেখিত পদে আগ্রহী প্রার্থীদের আগামী ২৮ই ফেব্রুয়ারী, ২০২২ইং তারিখের মধ্যে| পূর্ণ জীবন বৃত্তান্ত, ২ কপি পাসপাের্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন কার্ডের ফটোকপি, অভিজ্ঞতা সনদপত্র, সকল একাডেমিক সনদপত্রের ফটোকপিসহ নিম্নোক্ত ঠিকানায় ডাকযােগে আবেদন করার জন্য আহ্বান জানানাে যাচ্ছে। বিঃ দ্রঃ খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরী

২৫, জয়কালী মন্দির রােড, ওয়ারী, ঢাকা-১২০৩।

ই-মেইল: info@hepco.com.bd, ওয়েব: www.hepco.com.bd

hahnemann homoeo laboratory
hahnemann homoeo laboratory

হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি

hahnemann homoeo laboratory
hahnemann homoeo laboratory job Circular
hahnemann homeo laboratory
hahnemann homeo

One thought on “হ্যানিম্যান হােমিও ল্যাবরেটরি চাকরি 36%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *