আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ নিয়োগ

Spread the love

আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে কাজ করার জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যেমে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক পরিশ্রমী ও আত্মবিশ্বাসী পুরুষ প্রার্থী নিয়োগ করা হবে।

১। পদের নামঃট্রেড মার্কেটিং সুপারভাইজার(TMS)

শিক্ষাগত যোগ্যতাঃ- স্নাতক বা সমমান পাশ

অভিজ্ঞতাঃ- সিগারেট মার্কেটিং /FMCG-সেলস/প্রোমোশন এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

অন্যান্য যোগ্যতাঃ- টিম পরিচালনায় পারদর্শী,চটপটে, উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন, সর্বোপরি প্রার্থীর অবশ্যই Convincing ability থাকতে হবে।  Official Mobile Apps ব্যবহারের উপযোগী নিজস্ব Android Mobile Phone থাকতে হবে।

বেতনঃ- ২২০০০/= বাইশ হাজার টাকা

২। পদের নামঃট্রেড মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ(TMR)

শিক্ষাগত যোগ্যতাঃ- নূন্যতম এইচ এস সি বা সমমান পাশ।

অভিজ্ঞতাঃ- -সেলস/প্রোমোশন এ কাজে  অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

অন্যান্য যোগ্যতাঃ- চটপটে, উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন, সর্বোপরি প্রার্থীর অবশ্যই Convincing ability থাকতে হবে।  Official Mobile Apps ব্যবহারের উপযোগী নিজস্ব Android Mobile Phone থাকতে হবে।

বেতনঃ- ১৩০০০/= তের হাজার টাকা

উপরোক্ত পদ সমূহের জন্য শর্তাবলীঃ-

বয়সঃ- সর্বোচ্চ ৩২ বছর

দায়-দায়ত্বঃ দায়িত্বপ্রাপ্ত এলাকার নিজস্ব ব্র্যান্ডের কনজাম্পশন এবং মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য দায়বদ্ধ থাকবে।

কর্মস্থলঃঢাকা, রংপুর, লালমনির হাট, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, দিনাজপুর, ঠাঁকুরগাঁও ও পঞ্চগড় জেলার অন্তর্ভূক্ত এলাকা

উপস্থিতির ঠিকানা , তারিখ ও সময়ঃ- নিচে ছবিতে দেয়া হলো

ছবিটি সংগৃহীত
ছবিটি সংগৃহীত

অগ্রহী প্রার্থীদের নিজনিজ জীবন বৃত্তান্ত, দুইকপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ উপরোক্ত ঠিকানায় উপস্থিত হয়ে সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.