রাতের আধারে ৪০ যাত্রী নিয়ে পুলিশ বাস আটক

Spread the love

গত মঙ্গলবার রাত আনুমানিক ১ টার দিকে  নাটোরের চকরামপুর অতিক্রম করার সময় রাজারবাগ পুলিশ লাইনের ২৬ সিটের একটি মিনি বাসকে আটক করেছে নাটোর পুলিশ। আটক করার বিষয় জানতে গিয়ে জানা যায় গাড়িটি চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে ঢাকা আসছিলো। বাসটি নাটোর শহরের চকরামপুর অতিক্রম করার সময় পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে লেগে গাড়িটির গ্লাস ভেঙে যায়। এতে পুলিশের গাড়ির ড্রাইভার ট্রাকচালকে মারধর করে এবং ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দাবি করে। এমন বিশৃঙ্খোলা দেখতে পেরে স্থানীয় এক তরুণ জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানায়। তৎক্ষনাত ডিউটি পুলিশ সেখানে উপস্থিত হয় এবং ঘটনার সত্যতা পায়।

গাড়িটি যাত্রী সহ আটক করা হয়। ২৬ সিটের গাড়িতে প্রায় ৪০ জন যাত্রী নিয়ে ঢাকায় আসছিলো গাড়িটি। যাত্রীদের কাছ থেকে জানা যায় তাদের কাছ থেকে ভাড়া বাবদ ২০০০ টাকা করে নেয়া হয়েছে। পুলিশের গাড়ি  চালক ফিরোজ হাসান বলেন ,পুলিশ টেলিকম অ্যান্ড ইনফরমেশন ম্যানেজমেন্টের দায়িত্বরত ওসি টান্সপোর্ট রেজাউল করিমের নির্দেশে নাচোল থেকে তাদের নিয়ে ঢাকার পথে রওনা হই।  এ বিষয়ে অভিযু্ক্ত পুলিশ টেলিকম অ্যান্ড ইনফরমেশন ম্যানেজমেন্টের দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, চালক যাত্রী নিয়ে বাঁচার জন্য আমার কথা বলেছেন। এটি অনিয়ম হয়েছে। এ রকম ভুল আর হবে না ।

করোনা মহামারির সময় যখন সব ধরনের পরিবহন বন্ধ তখন পুলিশের গাড়িতে এমন অনিয়ম করে যাত্রী বহন করার বিষয়টি দেখে উদ্ভেগ প্রকাশ করেছে স্থানীয় জনগন। তারা বলেন আইকে যারা রক্ষায় নিয়োজিত তারা এমন করলে মানুষের আইনের প্রতি শ্রদ্ধা কমে যাবে, যা কোন ভাবেই কাম্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *