Jobs circular

সাজেদা ফাউন্ডেশন এনজিও চাকরির সুযোগ

Spread the love

সাজেদা ফাউন্ডেশন এনজিও চাকরির সুযোগ

সাজেদা ফাউন্ডেশন মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি’র সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ বিতরণকারী একটি প্রতিষ্ঠান, যা জাতীয় ক্ষুদ্রঋণ কর্মসূচির পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, সমাজকল্যাণসহ অন্যান্য সেবা ও উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে।

সাজেদা ফাউন্ডেশন মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা যাচ্ছে : ফিল্ড অফিসার (সূচনা) : ফিল্ড অফিসার মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ

বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

শিক্ষাগত যোগ্যতা ঃ যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণী অথবা

সমমানের জিপিএ / সিজিপিএ গ্রহণযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ / সিজিপিএ ২.০০ থাকতে হবে।

বেতন ভাতাদি ঃ সংস্থার প্রচলিত বেতন কাঠামো অনুযায়ী নির্ধারিত হবে।

বয়সঃ সর্বোচ্চ ৩৬ বছর কর্মস্থল : সংস্থার মাঠ কার্যালয়

সিনিয়র ফিল্ড অফিসার (বিবর্তন) ঃ সিনিয়র ফিল্ড অফিসার মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভবনাময় উদ্যোক্তা নির্বাচন করে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের

কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

শিক্ষাগত যোগ্যতা : যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম স্নাতকোত্তর পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহণযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে। বেতন ভাতাদি ঃ সংস্থার প্রচলিত বেতন কাঠামো অনুযায়ী নির্ধারিত হবে।

বয়সঃ সর্বোচ্চ ৩৬ বছর

কর্মস্থল : সংস্থার মাঠ কার্যালয়

শাখা ব্যবস্থাপক (সূচনা) ঃ কমপক্ষে ০৬ জন কর্মী, ৬.০০ থেকে ৮.০০ (কোটি) টাকা ঋণস্থিতি পরিচালনা, রির্পোট তৈরি করা এবং যে কোন আর্থিক প্রতিষ্ঠানে

কমপক্ষে ০২ বছরের শাখা ব্যবস্থাপকের অভিজ্ঞতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ঃ যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহণযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

বেতন ভাতাদি আলোচনা সাপেক্ষে

বয়স সর্বোচ্চ ৪০ বছর

কর্মস্থল ঃ সংস্থার মাঠ কার্যালয়

জুনিয়র অফিসার (অর্থ ও হিসাব) ঃ শাখা পর্যায়ে অর্থ ও হিসাব বিভাগের হিসাবরক্ষণ ও আর্থিক ব্যবস্থাপনা সংক্রান্ত যাবতীয় কার্যাবলী সম্পাদন করা। শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বানিজ্য বিভাগে নূন্যতম স্নাতক পাশ এবং শিক্ষা জীবনের যে কোন একটি পরিক্ষায় ৩য় বিভাগ/শ্রেনী | অথবা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণ যোগ্য তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/শ্রেনী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। বেতন ভাতাদি : সংস্থার প্রচলিত বেতন কাঠামো অনুযায়ী নির্ধারিত হবে।

বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর কর্মস্থল ঃ সংস্থার মাঠ কার্যালয়

সুবিধাসমূহ ঃ উৎসব ভাতা, মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটি, বার্ষিক মুদ্রাস্ফিতি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য ও জীবনবীমা সুবিধা, ইনসেন্টিভ / পারফরমেন্স বোনাস (প্রযোজ্য ক্ষেত্রে), মোবাইল ও ইন্টারনেট ভাতা, যাতায়ত ভাতা ও অন্যান্য ।

আগ্রহী প্রার্থীদের আগামী (১৪ই জুন ২০২৩) তারিখের মধ্যে মোবাইল ফোন নম্বর ও পূর্ণঙ্গ ঠিকানা উল্লেখপূর্বক জীবনবৃত্তান্তসহ, সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ সাজেদা ফাউন্ডেশনের প্রধান কার্যালয়, মানবসম্পদ বিভাগ প্রধান বরাবর অটবি সেন্টার, লেভেল ৫, প্লট ১২, বন্ধ সিডব্লিইএস (সি), গুলশান সাউথ এভিনিউ, গুলশান ১, ঢাকা ১২১২ এই ঠিকানায় আবেদন করতে হবে। আগ্রহী মহিলা প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে। আবেদনপত্র এবং খামের উপর আবেদনকৃত পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।

উল্লেখ্য যে, চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে। জুনিয়র অফিসার (অর্থ ও হিসাব)

ব্যতীত সকল পদের ক্ষেত্রে মোটর সাইকেল চালনায় পারদর্শীতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকাকে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

সাজেদা ফাউন্ডেশন এনজিও চাকরির সুযোগ সাজেদা ফাউন্ডেশন এনজিও চাকরির সুযোগ সাজেদা ফাউন্ডেশন এনজিও চাকরির সুযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *