Jobs circular

সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ চাকরি

Spread the love

সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ চাকরি

কৃষিভিত্তিক বাংলাদেশে কৃষি সেবায় সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ (সুপ্রীম সীড কোম্পানী ও সুরভী গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান) একটি সুপ্রতিষ্ঠিত নাম। কোম্পানীর ব্যবসা সম্প্রসারণ ও অধিকতর কৃষি সেবা প্রদানের উদ্দেশ্যে নিম্নবর্ণিত পদসমূহে জনবল নিয়ােগে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে: 

পদের নামশিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা
মার্কেটিং টেরিটরী অফিসারডিপ্লোমা-ইন-এজি, বি.এ / বি.কম / বি.এস.সি বা সমমানের ডিগ্রীধারী হতে হবে। বি.এস.সি (এজি) হলে নিয়ােগের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে। স্বনামধন্য কোন পেষ্টিসাইড কোম্পানীতে কমপক্ষে ২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।মটরসাইকেল চালনার অভিজ্ঞতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
এরিয়া ম্যানেজার(সেলস এন্ড মার্কেটিং) কমপক্ষে বি.এ / বি.কম / বি.এস.সি বা সমমানের ডিগ্রীধারী হতে হবে। বি.এস.সি (এজি) এবং অধিকতর অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিয়ােগের  ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে। স্বনামধন্য কোন পেষ্টিসাইড কোম্পানীতে কমপক্ষে ৫ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।এরিয়া ম্যানেজার কিংবা সমমর্যাদার পদে কমপক্ষে ২ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

আরও পড়ুন সেইভ দা চিলড্রেনে চাকরি

মটরসাইকেল চালনার অভিজ্ঞতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। আগ্রহী প্রার্থীকে শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্রের কপি ও পাসপাের্ট সাইজের ২ কপি ছবিসহ আবেদনপত্র আগামী ১৫-০৫-২০২২ ইং তারিখের মধ্যে নিম্ন উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে।

 এইচ.আর বিভাগ, সুরভী এগ্রো ইন্ডাট্রিজ লিঃ 

১০, গরীব-ই-নেওয়াজ এভিনিউ, সেক্টর-১৩, উত্তরা, ঢাকা-১২৩০।

 অথবা ইমেইল আইডি: hr@suroviagro.com

সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ চাকরি

সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ চাকরি সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ চাকরি সুরভী এগ্রো ইন্ডাঃ লিঃ চাকরি

সুরভি এগ্র
সুরভী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *