Technology

বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট

Spread the love

বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট

আপনি যদি খেলার জন্য বিনামূল্যে অনলাইন গেম খুঁজছেন, আপনি ব্যবহার করতে পারেন এমন প্রচুর সাইট রয়েছে৷ এখানে সেরা ছয়টি রয়েছে যা একাধিক বিকল্পের বাড়ি।

ভিডিও গেমগুলি একঘেয়েমি কাটাতে এবং আপনার কম্পিউটারে প্রচুর মজা করার একটি দুর্দান্ত উপায়, তবে খেলার জন্য ভাল গেমগুলি খুঁজে পাওয়া দ্রুত সবচেয়ে কঠিন অংশ হয়ে উঠতে পারে। অবশ্যই, আপনি চেষ্টা করতে পারেন এবং প্রতিটি নতুন রিলিজ কিনতে পারেন এবং আশা করি আপনি গেমটি উপভোগ করবেন, তবে আপনি সতর্ক না হলে এটি দ্রুত ব্যয়বহুল হয়ে উঠতে পারে।
সৌভাগ্যবশত, সেখানে বিভিন্ন ধরণের বিভিন্ন সাইট রয়েছে যা আপনার নিজের জন্য চেষ্টা করার জন্য প্রচুর পরিমাণে বিনামূল্যের গেমগুলিকে একত্রিত করে। আপনার চেষ্টা করার জন্য এখানে সেরা ছয়টি রয়েছে।
১) ক্রেজি গেমস (CrazyGames )
এই তালিকায় প্রথমে, আমাদের কাছে CrazyGames আছে। আপনি যদি বিভিন্ন গেমের একটি বিশাল সংখ্যা খুঁজছেন যা আপনি বিনামূল্যে অনলাইনে খেলতে পারেন, তাহলে CrazyGames হল একটি দুর্দান্ত ওয়েবসাইট যা থেকে বেছে নেওয়ার জন্য বিভিন্ন বিকল্প রয়েছে।
আপনি কি খুঁজছেন তা নিশ্চিত না হলে, শুরু করার সবচেয়ে সহজ উপায় হল ওয়েবসাইটের ল্যান্ডিং পৃষ্ঠার মাধ্যমে স্ক্রোল করা। এখানে এক টন বিভিন্ন গেম রয়েছে, সবগুলোই একটি গ্রিডে সাজানো হয়েছে যাতে আপনি বর্তমানে সাইটে থাকা আরও কিছু জনপ্রিয় গেম দেখতে পারেন।
একবার আপনি আপনার পছন্দের কিছু খুঁজে পেলে, আপনাকে যা করতে হবে তা হল ক্লিক করুন এবং আপনি আপনার ব্রাউজারে বিনামূল্যে খেলতে প্রস্তুত হবেন। যদি আপনি নিচে স্ক্রোল করেন, তাহলে আপনি যে গেমটি খেলছেন তার অনুরূপ অন্যান্য গেমগুলি খুঁজে পেতে সক্ষম হবেন এবং যদি নিয়ন্ত্রণগুলি বিভ্রান্তিকর হয়, তবে প্রায়শই নীচে গেমটির একটি বিবরণ থাকে যা আপনাকে কিছু দিতে সক্ষম হতে পারে অতিরিক্ত তথ্য.
এর বাইরে, আপনি যা খুঁজছেন তা খুঁজে পেতে বাম দিকের মেনুগুলির পাশাপাশি উপরের অনুসন্ধান বারটি ব্যবহার করে আপনি বিভিন্ন ধরণের বিভিন্ন বিভাগে নেভিগেট করতে পারেন। আপনি যদি সত্যিই বিরক্ত হয়ে থাকেন তবে নতুন গেমের বিভাগও রয়েছে, যা এটি প্রায়শই আপডেট হয়।
২) Agame.com
এই তালিকার পরেই আসে Agame.com। Agame হল একটি অনলাইন গেম হোস্টিং পরিষেবা যেখানে আপনি বেছে নিতে পারেন এমন বিভিন্ন গেমের একটি বিস্তৃত বৈচিত্র্য সহ।
Agame-এর ল্যান্ডিং পৃষ্ঠায় প্রচুর গেম রাখা আছে এবং আপনি সহজেই এই পৃষ্ঠাটি স্ক্রোল করতে পারেন এবং আপনার পছন্দ হতে পারে এমন প্রচুর গেম খুঁজে পেতে পারেন। আপনি যখন বিরক্ত হন তখন অনলাইনে খেলার জন্য দ্রুত ওয়েব গেম খোঁজার জন্য উপযুক্ত।
আপনি যদি আরও নির্দিষ্ট কিছু খুঁজছেন, আপনি সর্বদা আপনার অনুসন্ধান, সেইসাথে অনুসন্ধান বারটি সংকুচিত করার জন্য শীর্ষে থাকা যেকোনও বিভাগ ট্যাব ব্যবহার করে দেখতে পারেন। Agame এ একটি থাম্বস-ভিত্তিক ভোটিং সিস্টেমও রয়েছে যা আপনি অন্যদের জানাতে ব্যবহার করতে পারেন যদি আপনি একটি গেম উপভোগ করছেন এবং একবার আপনি একটি গেম খেলেন, আপনি অন্যদের পাশে দেখতে সক্ষম হবেন।

আরও পড়ুন:-স্মার্টফোনের ব্যাটারি নষ্ট করে যে সকল অ্যাপ


৩) নিউগ্রাউন্ডস ( Newgrounds)
Newgrounds কিছু সময়ের জন্য প্রায় হয়েছে, এবং এখনও জীবিত এবং আজ লাথি. এটি এই কারণে যে এটি সর্বদা বিপুল সংখ্যক অনন্য শিরোনাম হোস্ট করেছে এবং আজও তা চালিয়ে যাচ্ছে।
নিউগ্রাউন্ডে আপনি যে গেমগুলি খুঁজে পান তার অনেকগুলি অন্য কোথাও পাওয়া যাবে না এবং নতুন গেমগুলি প্রায়শই এই নম্বরে যোগ করা হয়। আপনি যা খুঁজছেন তার জন্য সেরা উপযুক্ত খুঁজে পেতে আপনি এই গেমগুলির মাধ্যমে অনুসন্ধান করতে পারেন এমন বিভিন্ন উপায় রয়েছে।
আপনি বৈশিষ্ট্যযুক্ত, জনপ্রিয় বা নতুন যোগ করা ট্যাবগুলির দ্বারা গেমগুলি সাজাতে পারেন৷ এছাড়াও আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন আপনার প্রিয় শিল্পীদের অনুসরণ করতে তারা কখন নতুন গেম তৈরি করে তা দেখতে, এটি নতুন গেমগুলি আবিষ্কার করার একটি খুব সুন্দর উপায় যা আপনার অন্যথায় নাও থাকতে পারে। নিউগ্রাউন্ডস এমন একটি সম্প্রদায় হিসাবেও কাজ করে যেখানে লোকেরা ভিডিও, শিল্প এবং আরও অনেক কিছু আপলোড করে, তাই আপনি যদি অনলাইনে বিরক্ত হয়ে যাওয়ার সময় কিছু না করে খুঁজে পান, তবে এটি সন্ধান শুরু করার জন্য একটি দুর্দান্ত জায়গা।
৪) পোকি (Poki)
এই তালিকায় পরবর্তীতে আসে পোকি। আপনি যদি একটু সহজ কিছু খুঁজছেন যাতে আপনি সহজেই আপনার পথ ধরে কাজ করতে পারেন, তাহলে Poki হল একটি দুর্দান্ত ছোট ওয়েবসাইট যা আপনাকে সাহায্য করতে সক্ষম হতে পারে।
পোকিতে একটি লেআউট রয়েছে যা তাদের বেশিরভাগ গেম দেখায়, তারপরে এবং সেখানে। এর মানে এই যে এই তালিকায় থাকা অন্যান্য এন্ট্রিগুলির তুলনায় এটিতে কম বিকল্প রয়েছে, তবে এর মানে হল যে আপনি কাছাকাছি-অসীম বিকল্পগুলির মাধ্যমে অনুসন্ধানে অভিভূত হওয়ার সম্ভাবনা কম।
আপনি যদি নির্দিষ্ট কিছু চান, আপনি একবার একটু নিচে স্ক্রোল করলে Poki-এর বেশ কয়েকটি বিভাগ রয়েছে, কিন্তু এর বাইরেও, Poki একটি অপেক্ষাকৃত সহজ সাইট যা থেকে বেছে নেওয়ার জন্য কিছু দুর্দান্ত বিকল্প রয়েছে।

আরও পড়ুন:- স্মার্ট ফোন বিস্ফোরণের কারন
৫) Freegames.org
আপনি যদি এমন একটি ওয়েবসাইট খুঁজছেন যা ডেস্কটপ এবং মোবাইলে কাজ করবে, তাহলে FreeGames.org ঠিক এটি করার জন্য একটি দুর্দান্ত বিকল্প।
আপনি FreeGames এর সাথে যে ধরণের গেমগুলি খুঁজে পেতে পারেন তা কোনওভাবেই খারাপ নয়। আপনার বেছে নেওয়ার জন্য বিভিন্ন শ্রেণীবিভাগের একটি পরিসর রয়েছে এবং বাছাই করার জন্য গেমের একাধিক পৃষ্ঠা রয়েছে৷ এর মধ্যে অনেকগুলি কার্ড গেম এবং এর মতো, তাই আপনি যদি দুর্দান্ত, বিনামূল্যের কার্ড গেমগুলি খুঁজছেন যা আপনি অনলাইনে উপভোগ করতে পারেন, তবে এটি যাওয়ার জন্য একটি দুর্দান্ত জায়গা।
এখানে সবচেয়ে বড় আবেদন, যদিও, আপনি নিশ্চিত হতে পারেন যে FreeGames-এ এমন গেম রয়েছে যা শুধুমাত্র আপনার ব্রাউজারেই নয় আপনার ফোন বা ট্যাবলেটেও কাজ করে। আপনি যদি এমন কিছু খুঁজছেন যা আপনি বাড়িতে এবং যেতে যেতেও খেলতে পারেন, তাহলে ঠিক এই কারণটি সন্ধান করার জন্য এটি একটি দুর্দান্ত জায়গা।
৬)

6) FreeOnlineGames.com
অবশেষে, আমাদের কাছে FreeOnlineGames.com আছে। এটি এমন একটি সাইট যা আপনাকে সম্পূর্ণরূপে আপনার ব্রাউজারের মধ্যে বিনামূল্যে অনলাইনে বিপুল সংখ্যক বিভিন্ন গেম খেলতে দেয়৷
FreeOnlineGames-এর সবচেয়ে বড় আবেদন হল সম্ভবত এই গেমগুলির সাথে আপনি যে বৈচিত্র্য পান। বিভিন্ন বিকল্পের পৃষ্ঠায় পৃষ্ঠা রয়েছে এবং এই সংখ্যাটি সব সময় বাড়ছে।
এর উপরে, আপনি সহজেই বিভিন্ন বিভাগ ব্যবহার করে গেমগুলির মাধ্যমে সাজাতে পারেন, যার মধ্যে অনেকগুলি রয়েছে, সেইসাথে অন্যান্য ব্যবহারকারীরা যে গেমগুলি সবচেয়ে বেশি খেলছে বা সবচেয়ে বেশি রেট দেওয়া হয়েছে সেগুলি অনুসারে বাছাই করে৷ আপনি যদি অন্য সবকিছু চেষ্টা করে থাকেন এবং আপনার জন্য সঠিক কিছু খুঁজে না পান তবে এটি দেখার জন্য একটি দুর্দান্ত জায়গা।
আবার অনলাইনে বিরক্ত হবেন না
আপনি দেখতে পাচ্ছেন, যে কেউ খেলতে পারে তার চেয়ে বেশি গেম আছে। গেম নির্মাতারা নিজেরাই নতুন জমা দিয়ে পূর্ণ ওয়েবসাইটগুলি ক্রমাগত আপডেট করার মধ্যে, গেমগুলির একটি ক্রমবর্ধমান লাইব্রেরিতে যা আপনি সরাসরি আপনার ব্রাউজারে খেলতে পারেন, আবার কখনও বিরক্ত হওয়ার কোনও কারণ নেই৷
বিনামূল্যের গেম খেলার চেয়ে একমাত্র ভাল জিনিস হল সেগুলি আপনার বন্ধুদের সাথে অনলাইনে খেলা, যা আপনি কোথায় দেখতে হবে তা জানলে আগের চেয়ে সহজ।

সূত্র:- MOU

সময়ের সংলাপের ফেইসবুক পেইজ

বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট বিনামূল্যে অনলাইন গেম খোঁজার জন্য ৬টি সেরা সাইট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *