Jobs circular

  কোস্ট ফাউন্ডেশন NGO তে চাকরি ২০২২

Spread the love

  কোস্ট ফাউন্ডেশন NGO তে চাকরি ২০২২

                            কোস্ট ফাউন্ডেশন NGO তে চাকরি ২০২২
কোস্ট ফাউন্ডেশন  একটি মানভিত্তিক স্বাধীন, অরাজনৈতিক, অলাভজনক এবং বেসরকারী সংস্থা (এনজিও), জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক পরিষদ (UN ECOSOC) হতে Special Consultative Status প্রাপ্ত। কোস্ট ১৯৯৮ সাল থেকে উপকূলীয় দরিদ্রদের জন্য বেঁচে থাকার কৌশলগুলি বিকাশ ও বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি ক্ষুদ্রঋণ নিয়ন্ত্রনকারী সংস্থা (এমআরএ) কর্তৃক নিবন্ধিত এবং সনদ নং ০০৯৫৬-০৪০৪১-০০০৬৮। বর্তমানে কোস্ট ফাউন্ডেশনের মাঠ পর্যায়ে নিম্নোক্ত পদে নিয়ােগের জন্য আগ্রহী প্রার্থীদের পুর্ণ জীবন বৃত্তান্ত প্রদানে আহ্বান করছে। প্রান্তিক জনগােষ্ঠী, রাজনীতি ও সমাজ সচেতন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। জীবন বৃত্তান্ত পাঠানাের ই-মেইল: hr2@coastbd.net । জীবনবৃত্তান্তের ছক সংস্থার ওয়েবসাইটে পাওয়া যাবে।সংস্থার ওয়েবসাইট, WWW.Coastbd.net এ আবেদন ফরমেটটি পাওয়া যাবে।  
প্রতিষ্ঠানের নাম:- কোস্ট ফাউন্ডেশন NGO
পদের নামঃ- ঋণ ও উন্নয়ন কর্মকর্তা

পদ সংখ্যাঃ- ২০ টি

বয়সঃ- ২২-৩২ বছর। (৩১ ডিসেম্বর ২০২১ তারিখ)

কর্মস্থল : কক্সবাজার জেলার সকল ইউনিয়ন ও উপজেলা।

শিক্ষাগত যোগ্যতাঃ- ন্যূনতম স্নাতক/সমমান

আরও পড়ুনঃ- কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) NGO তে চাকরি

বেতনঃ- স্নাতক/সমমানের ক্ষেত্রে বেতন: ১৭৭৯৫ টাকা, স্নাতকোত্তর/সমমানের ক্ষেত্রে বেতন: ১৯৫৭৪ টাকা। চাকুরিতে স্থায়ী হলে বেতন হবে যথাক্রমে ১৯৫৭৪ টাকা ও ২১৫৩১। তাছাড়া প্রতিবছর কর্ম দক্ষতার ভিত্তিতে বাৎসরিকভাবে নির্দিষ্ট হারে বেতন বৃদ্ধি হতে পারে। উল্লেখিত পদে শিক্ষানবীশ কাল হবে ন্যূনতম ৬ মাস। চাকুরিতে স্থায়ী হলে বেতন ভাতার সাথে প্রভিডেন্ট ফান্ড, ২টি উৎসব ভাতা ( প্রতিটি উৎসব ভাতা একটি মূল বেতনের সমান), গ্রাচ্যুইটি, চিকিৎসা সহায়তা ও নারীদের জন্য সন্তান পরিচর্যা ভাতার ব্যবস্থা আছে।

অনান্য সুবিধাঃ- মাঠ পর্যায়ে সপ্তাহে দুই দিন ছুটির ব্যবস্থা রয়েছে এবং পুরুষ কর্মীদের জন্য অফিসে থাকা-খাওয়ার সুব্যবস্থা আছে।

আরও পড়ুনঃ- স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এ সেলস অফিসার পদে চাকরির সুযোগ ২০২২

আবেদনের নিয়মঃ-

সাক্ষাৎকারের সময় ৩ কপি সদ্য তােলা পাসপাের্ট সাইজ ছবি, সকল পরীক্ষা পাশের সনদপত্রের মূলকপি, মূল নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের রঙ্গীন অনুলিপি ও মূলকপি, নিজ উপজেলা পরিষদের ১ম শ্রেণীর সরকারি কর্মকর্তাসাক্ষাৎকারের সময় ৩ কপি সদ্য তােলা পাসপাের্ট সাইজ ছবি, সকল পরীক্ষা পাশের সনদপত্রের মুলকপি, মুল নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের রঙ্গীন অনুলিপি ও মূলকপি, নিজ উপজেলা পরিষদের ১ম শ্রেণীর সরকারি কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র, সর্বশেষ পরীক্ষার প্রবেশপত্র অথবা রেজিস্ট্রেশনের অনুলিপি জমা দিতে হবে এবং পরীক্ষা ফি বাবদ ১০০ টাকা প্রদান করতে হবে। সকল সনদপত্রের ১ কপি করে অনুলিপি সঙ্গে আনতে হবে। ছাত্র, ধুমপায়ী,বাল্য বিবাহ এবং নারী ও শিশু নির্যাতনের সাথে প্রার্থী বা প্রার্থীর পরিবারের কেউ জড়িত থাকলে পরীক্ষার জন্য জীবন বৃত্তান্ত জমা দেওয়ার প্রয়ােজন নেই। যেকোন তদবির প্রার্থীর অযােগ্যতা বলে গণ্য করা হবে, এমন কি প্রার্থীতা ও বাতিল হতে পারে। শৃংখলার বিধানের স্বার্থে কোস্ট ফাউন্ডেশনে নিয়ােগ প্রাপ্তদের আইনগত অভিভাবক থেকে নির্দিষ্ট ফরমে অঙ্গীকার নামা গ্রহণ করবে।

জীবন বৃত্তান্ত জমা দেওয়ার শেষ তারিখঃ-  ২৬.০১.২০২২ ইং ।

ঠিকানাঃ- www.coastbd.net

আরও পড়ুনঃ-

3 thoughts on “  কোস্ট ফাউন্ডেশন NGO তে চাকরি ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *