News

মধ্যরাতে পদ্মা সেতুতে রিকশা,ভয়ে নদীতে ঝাঁপ দিলো চালক

Spread the love

মধ্যরাতে পদ্মা সেতুতে রিকশা,ভয়ে নদীতে ঝাঁপ দিলো চালক

মুন্সীগঞ্জের মাওয়া দিয়ে উল্টোপথে হঠাৎ একটি ব্যাটারিচালিত অটোরিকশা উঠে আসে। পরে নিরাপত্তাকর্মীদের দেখে কথা না বলেই – পদ্মায় ঝাঁপ দেন রিকশাচালক। তার সন্ধানে ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও কোস্টগার্ড নদীতে অভিযান চালাচ্ছে।

রোববার (১৮ জুন) রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। চালকের পরিচয় পাওয়া যায়নি। রিকশাটি জব্দ করে পদ্মা উত্তর থানায় রাখা হয়েছে।

অজ্ঞাত অটোরিকশাচালক নদীতে ঝাঁপ দেয়ার আগে সেতুতে দাঁড়িয়ে থাকা বিকল একটি কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে দুর্ঘটনা পড়ে।

পুলিশ জানিয়েছে, সেতুতে নিষিদ্ধ থাকা রিকশা প্রবেশ করার বিষয়টি হঠাৎ সেতুর নিরাপত্তাকর্মীদের নজরে এলে অটোচালকের দিকে এগিয়ে যান তারা। তাদের দেখে চালক দ্রুত অটোরিকশাটি চালাতে শুরু করেন। একপর্যায়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান তিনি। পরে নিরাপত্তাকর্মীরা কাছাকাছি চলে এলে ভয়ে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার বরাবর পদ্মা নদীতে ঝাঁপ দেন তিনি। এ ঘটনার পর থেকেই অটোচালক নিখোঁজ রয়েছেন। ঢাকা থেকে সকালে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন জানান, রাতে সোহেল নামক পদ্মা সেতুর নিরাপত্তাকর্মী আমাদের কল করে তথ্য দেন। পরে আমরা ঘটনাস্থলে যাই। সকালে ঢাকা থেকে ডুবুরি দল আসে। উদ্ধার অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *