Jobs circular

ব্র্যাক এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি

Spread the love

ব্র্যাক এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ৩০,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৬০০ শাখায় ৬৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে :

• কর্মসূচি সংগঠক, দাবি

কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভাবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

• শিক্ষাগত যোগ্যতা ঃ

যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহনযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

• কর্মস্থল : ব্র্যাক মাঠ কার্যালয়

• সুবিধাসমূহঃ উৎসব ভাতা, মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা, পারফরমেন্স বোনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য। আগ্রহী প্রার্থীদের আগামী ১০ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে(যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য)

  • সংস্থা হিসেবে ব্র্যাক বিশ্বাস করে যে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশিষ্ট আমাদের প্রতিটি কর্মী, সহযোগী সংস্থাসমূহ, কর্মসূচীতে অংশগ্রহণকারী এবং জনগোষ্ঠীর যে কোন ধরণের ক্ষয়ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানী ও শোষন থেকে সুরক্ষা পাবার অধিকার রয়েছে। ব্র্যাক বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধিতা, গোষ্ঠীগত ও আর্থসামাজিক পরিচয় নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকারকে সমর্থন করে। সমসুযোগভিত্তিক নিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা নারী এবং লিঙ্গ বৈচিত্রপূর্ণ ব্যক্তিদের চাকুরীতে আবেদনের উৎসাহ প্রদান করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানাই। ব্র্যাক এমন একটি সংস্কৃতির চর্চা করে যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায়। চাকুরি পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

ব্র্যাক এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি ব্র্যাক এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি ব্র্যাক এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি ব্র্যাক এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *