Jobs circular

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি – পিয়ন কাম ক্লিনার

Spread the love

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি – পিয়ন কাম ক্লিনার

শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন’ একটি বেসরকারী উন্নয়ন সংস্থা (এমআরএ সনদ নং ০০১৭৬-০০০৫৯-০০০১৮)। জরুরি ভিত্তিতে দুইজন (পুরুষ-০১ ও মহিলা-০১) পিয়ন কাম ক্লিনার নিয়োগের নিমিত্তে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

প্রধান দায়িত্বসমূহ:

  • কর্মকর্তার বাসায় প্রতিদিন সকল টয়লেট/ বাথরুমের হ্যান্ডেল বা ছিটকিনি, বেসিন, ওয়াস রুমের দরজা, জানালা, কমোড, প্যান, খুব ভাল ভাবে জীবাণুনাশক পানি দিয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন করা।
  • সকল ময়লা ফেলার পাত্র পরিষ্কার করা।
  • অফিস কক্ষ ও টয়লেটে পর্যাপ্ত পরিমান টিস্যু পেপার, হাত ধোয়ার সাবান এ্যালকোহল যুক্ত স্যানিটাইজার / হ্যান্ড রাব সঠিক স্থানে রাখা এবং মজুদ সংক্রান্ত তথ্য সুপারভাইজারকে জানানো।

যোগ্যতা:

  • প্রার্থীকে ৫ম থেকে ৮ম শ্রেণি পাশ হতে হবে।
  • প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

প্রদত্ত সুযোগ সুবিধা :

বেতন : ১৩০০০ – ১৬০০০ টাকা (মাসিক) এছাড়াও অতিরিক্ত হিসেবে স্টে অ্যালাউন্স (২০০০) মাসিক প্রদান করা হবে।

অন্যান্য সুবিধা : সংস্থার নিয়ম অনুযায়ী

আগ্রহী ও যোগ্য প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ভোটার আইডি কার্ডের কপি, সদ্যতোলা ০১ কপি রঙিন ছবি, ঠিকানা ও মোবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র আগামী ২৭ জুন ২০২৩ ইং তারিখের মধ্যে পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা- সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর # ৪, রোড নম্বর # ১ (মেইন রোড), ব্লক # এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬।

মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে SMS (Shakti-01817031440) এর মাধ্যমে জানানো হবে।

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি – পিয়ন কাম ক্লিনার জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি – পিয়ন কাম ক্লিনার জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি – পিয়ন কাম ক্লিনার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *