News

আট বউ নিয়ে সংসার

Spread the love

আট বউ নিয়ে সংসার

আমাদের সমাজে দেখা যায় একজন ব্যক্তি দুইটা বিবাহ করে থাকেন তাতেই কত রকমের ঘাত প্রতিঘাত সামলাতে হয়। দুইটা স্ত্রী থাকা মানেই তো জীবনটা শেষ হয়ে যাওয়া। সেখানে  আটজন স্ত্রীকে নিয়ে একই ছাদের নিচে সংসার করছেন থাই যুবক। যুবকের নাম  সোরেন। বর্তমানে যেখানে একজনকে সামলানোই দায় সেখানে সে আট জনকে নিয়ে সংসার করছেন, তাও আবার একই ছাদের নিচে থাকছেন সবাইকে নিয়ে। কিন্তু কিভাবে এই আট বউ খুজে পেলেন সোরেন। আর বউয়েরাও বা কিভাবে একের পর এক সতিন মেনে নিচ্ছে?

আট বিয়ে
আট বউ নিয়ে সুখের সংসার

অবাক করার বিষয় হলো প্রতিটা বউকেই প্রেম করে বিবাহ করে ছিলো তিনি এবং সেটা আবার প্রথম দেখাতেই প্রেমে পরে যেতো এবং তাদের বিবাহ করতেন। সোরটের প্রথম স্ত্রীর নাম স্পাই। তাদের সাথে প্রথমে পরিচয় হয় একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে, সেখান থেকে পরিচয় এরপর প্রেম এবং পরর্তীতে বিবাহ করেন। দ্বিতীয় স্ত্রীর নাম ”নাং এলাক” তার সাথে দেখা হয় কোন একটি বাজারে সেই প্রথম দেখাতেই নাং এলাক এর প্রেমে মজেন এই প্রেমিক সোরান। পরে কিছুদিন প্রেম করার পরে তাহারাও বিয়ে করেন।

হাসপাতালে আলাপ হয় সোরানের তৃতীয় স্ত্রীর সাথে তার নাম ”নাং নেন”। তার সাথে পরিচয়ের পরে তার সাথে সম্পর্কে জরিয়ে পরেন তারপর বিয়ে করে ফেলেন। বার-বার প্রেমে পড়া যেন সোরাটের স্বভাবে পরিনত হয়েছে। তার পরবর্তিতে ভালো লাগা ফেইসবুক, ইনেস্টগ্রাম, এবং টুইটারে সেখানে তাদের সাথে আলাপ এবং এক সময় প্রেম এবং সর্বশেষ পরিনতি বিয়ে।

আট বউ
আট বউ এর সাথে সংসার

একবার সোরাট তার মায়ের সাথে মন্দিরে যান সেখানে আলাপ হয় লাং লিং নামে এক মেয়ের সাথে, সেখানে তাদের পরিচয়ের পরে তাদের ভিতরে আলাপ হয় এবং কিছুদিন পরে সেই লাং লিং হয়ে যান সোরাটের তৃতীয় স্ত্রী। অস্টম স্ত্রীর সাথে পরিচয়ের বিষয়টা আরও দারুণ । সোয়াট যখন তার সাত স্ত্রী নিয়ে হানিমুনে যান তখন পরিচয় হয় নাং মে নামে এক মেয়ের সাথে । পরিচয় থেকে প্রেম এবং কিছুদিন পরে বিয়ে করেন তাকে।

সোরাটের স্ত্রীরা বলেন তাহারা প্রত্যেকেই তাদের স্বামীকে অনেক ভালোবাসে এবং একাদিন স্ত্রী নিয়ে কাহারও কোন অভিযোগ নেই। এমন কি কাহারও সাথে ঝগড়াও বাধেনা তাদের । সোরাটের প্রথম স্ত্রীর ঘরে ১ টি সন্তান রয়েছে এবং অন্য একজন সন্তান সম্ভবা। আট স্ত্রী নিয় সোরাটের কোন অভিযোগ নেই তার দাবি সবাই তাকে সমান ভালোবাসে এবং তাহার যত্ন করেন বেশ।

সোরাট পেশায় একজন ট্যাটু শিল্পী। ভিবিন্ন জনের শরীরে ট্যাটু একেই তার জিবিকা নির্বাহ করে থাকেন। সোরাটের পাশাপাশি স্ত্রীরাও আয় করেন। অনেকের ধারনা সোরাটের রয়েছে প্রচুর অর্থ সম্পদ যাহার কারনে সে এতগুলো বিবাহ করেছেন বা স্ত্রীরা তাহার প্রচুর সম্পত্তি দেখে বিবাহ করেছেন। তবে স্ত্রীদের ভাষ্য মতে এ কথা সত্যি নয়। তাহারা সত্যি সোরাটকে ভালোবেসে বিবাহ করেছেন।

আট স্ত্রী এক সাথে

আট বউ নিয়ে সংসার আট বউ নিয়ে সংসার আট বউ নিয়ে সংসার আট বউ নিয়ে সংসার

One thought on “আট বউ নিয়ে সংসার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *