Jobs circular

হামদর্দ চাকরির সুযোগ

Spread the love

হামদর্দ চাকরির সুযোগ

ন্যাচারাল মেডিসিনের জনপ্রিয়তা বিশ্বজুড়ে ক্রমবিকাশমান। আধুনিক চিকিৎসা বিজ্ঞানের পাশাপাশি বাংলাদেশে ন্যাচারাল মেডিসিন আধুনিকায়নের পথ প্রদর্শক হিসেবে কাজ করছে হামদর্দ বাংলাদেশ। শতাব্দীব্যাপী নিরবচ্ছিন্ন গবেষণা ও সর্বাধুনিক বৈজ্ঞানিক প্রযুক্তির সমন্বয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন ও জি.এম.পি অনুসরণ করে হামদর্দ বাংলাদেশ ইউনানী, আয়ুর্বেদিক এবং হারবাল ওষুধকে আধুনিক পরিবেশনায় উৎপাদন ও বাজারজাত করছে। হামদর্দ হলিস্টিক প্রোডাক্ট এবং হলিস্টিক চিকিৎসা সেবা দেশের সকল মানুষের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেয়া ও মার্কেট সম্প্রসারণের লক্ষ্যে নিম্নোক্ত পদসমূহে নিয়োগের জন্য সৎ, উদ্যমী, গতিশীল, পরিশ্রমী ও টার্গেট অর্জনে দৃঢ় প্রত্যয়ী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করছে।

• মেডিকেল প্রতিনিধি (Medical Representative)

• শিক্ষাগত যোগ্যতা- স্নাতক (সম্মান/পাস)/ সমমান (বিজ্ঞান বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে)

• বিক্রয় প্রতিনিধি (Sales Representative)

• শিক্ষাগত যোগ্যতা- এইচএসসি/সমমান (বিজ্ঞান বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে এবং বয়স সর্বোচ্চ ৩০ বছর

প্রয়োজনীয় সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, মার্কশীট, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি এবং মোবাইল নম্বর, ই-মেইল, ব্লাড গ্রুপ ও উচ্চতা উল্লেখসহ পূর্ণ জীবন বৃত্তান্ত

নোট: প্রার্থীর স্বহস্তে লিখিত আবেদনপত্র নিম্ন ঠিকানায় পরিচালক মানব সম্পদ উন্নয়ন বরাবরে ডাকযোগে অথবা সরাসরি প্রেরণ করতে হবে। আবেদনের শেষ তারিখ: ১ ডিসেম্বর, ২০২২ইং । উক্ত পদসমূহে ফেরতযোগ্য জামানত আবশ্যক।

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ
হেড অফিস। রূপায়ন ট্রেড সেন্টার, লেভেল: ১২-১৩, ১১৪ কাজী নজরুল ইসলাম এভিনিউ বাংলামটর, ঢাকা-১000। www.hamdard.com.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *