Jobs circular

সোপিরেট এনজিও নিয়োগ

Spread the love

সোপিরেট এনজিও নিয়োগ

সােসাইটি ফর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন রিসার্চ ইভালুয়েশন এন্ড ট্রেনিং (সােপিরেট) একটি জাতীয় পর্যায়ের ক্রম অগ্রসরমান। বেসরকারী উন্নয়ন সংস্থা যা বিগত ১৯৮৫ সাল হতে শিক্ষা, স্বাস্থ্য, প্রবীন হিতৈষী, সংস্কৃতি ক্রিড়া এবং দারিদ্র বিমচনে ক্ষুদ্রঋন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সংস্থাটি এমআরএ এর সনদপ্রাপ্ত (সনদ নং০১৮৭৪০২০৮৬০০২৭৯) সংস্থা কর্তৃক বাস্তবায়িত পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক কারিগরী সহযােগিতায় ক্ষুদ্রঋণ কর্মসূচীর চলমান কার্যক্রমে কর্মএলাকা সম্প্রসারণের লক্ষ্যে নিম্নবর্ণিত পদ সমূহে নিয়ােগের জন্য সৎ কর্মঠ প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।
প্রতিষ্ঠানের নামঃ- সােসাইটি ফর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন রিসার্চ ইভালুয়েশন এন্ড ট্রেনিং (সােপিরেট)
কর্মস্থলঃ- কর্ম এলাকা চট্টগ্রাম বিভাগের জেলা সমূহ।
পদের নামঃ- শাখা ব্যবস্থাপক/সহকারী শাখা ব্যবস্থাপক

পদ সংখ্যা ৩০ টি।

শিক্ষাগত যােগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর পাশ।

 অভিজ্ঞতাঃ এনজিওতে ক্ষুদ্রঋণ কর্মসূচীতে সংশ্লিষ্ট পদে কমপক্ষে বছরের বাস্তব অভিজ্ঞতা কম্পিউটার এর দক্ষতা এবং মাইক্রোফিন৩৬০ সফটওয়্যার পরিচালনায় পারদর্শী হতে হবে। মােটর সাইকেল চালানাের ড্রাইভিং | লাইসেন্সসহ নিজস্ব মােটর সাইকেল থাকতে হবে।

বয়স : সর্বোচ্চ ৪০ বছর।

বেতন ২৪,০০০২৮,০০০/- টাকা

পদের নামঃ- ফিল্ড অফিসার।

পদ সংখ্যা ৬০ টি।

 শিক্ষাগত যােগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর পাশ।

বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।

অভিজ্ঞতা ঃ-ক্ষুদ্রঋণ কর্মসূচীতে সমিতি গঠন, যােগাযােগ, সঞ্চয় ঋণ কার্যক্রম পরিচালনা রিপাের্টিং দক্ষতা থাকলে তাদের কে অগ্রাধিকার দেওয়া হবে।

 বেতনঃ- সর্বোচ্চ ১৬,০০০২২, ০০০/- টাকা অন্যান্য ভাতা প্রদান করা হবে।

সুযোগ সুবধা

সকল পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বেতন ভাতা আলােচনা সাপেক্ষে প্রদান করা হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিল যােগ্য। সকল পদের শিক্ষানবীশকাল মাস এবং শিক্ষানবীশকাল উত্তীর্ণ হবার পর সংস্থার নিয়ম অনুযায়ী পিএফ, গ্যাচুইটি, ২টি উৎসব ভাতা বৈশাখী ভাতা, ইস্যুরেন্স সুবিধা, শিক্ষাভাতা, নির্দিষ্ট হারে জ্বালানী বিল, স্বল্প মূল্যে একক আবাসন অন্যান্য ভাতা প্রদান করা হবে। উল্লেখ্য যে, সকল পদের ক্ষেত্রে কাজের পারফরমেন্স অনুযায়ী। প্রতি মাসে ইনসেনটিভ প্রতি ডিসেম্বর মাসে পারফরম্যান্স অনুযায়ী ৩য় ইনসেনটিভ বােনাস প্রদান করা যেতে পারে।

নিয়ম শর্তাবলী

পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতােলা ২ কপি পিপি সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মােবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র নির্বাহী পরিচালক, সােপিরেট, শেখ রাসেল সড়ক, সমসেরাবাদ, লক্ষ্মীপুর-৩৭০০, বরাবরে সরাসরি/ডাক/কুরিয়ার যােগে আগামী ২৮শে ফেব্রুয়ারী ২০২২ তারিখের মধ্যে পৌছাতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণের জন্য আহবান করা হবে। খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। এই নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিলসহ যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। সংস্থার ওয়েবসাইট – www.sopiretbangladesh.org.bd

সোপিরেট এজিও নিয়োগ বিজ্ঞপ্তি
সোপিয়েট
সোপিরেট
সোপিরেট এনজিও

সৌজন্যেঃ- প্রথম আলো

সোপিরেট এনজিও নিয়োগ সোপিরেট এনজিও নিয়োগ সোপিরেট এনজিও নিয়োগ সোপিরেট এনজিও নিয়োগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *