Sports

সাহার বিষয়ে গভীরে তদন্ত করতে চায় বিসিসিআই

Spread the love

সাহার বিষয়ে গভীরে তদন্ত করতে চায় বিসিসিআই

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) ইদানীং মিডিয়ায় কিপার-ব্যাটার ঋদ্ধিমান সাহার দেওয়া বক্তব্য এবং সেই বার্তার স্ক্রিনশট শেয়ার করেছেন এমন এক সাংবাদিকের কাছ থেকে তাকে পাওয়া হুমকির তদন্ত করতে যাচ্ছে। টাইমস অফ ইন্ডিয়া (টিওআই) কে জানালেন যে “সাহা সাক্ষাত্কারে যা বলেছেন এবং তিনি যে টুইটটি শেয়ার করেছেন তার প্রতিটি বিশদ বিবরণ না দেখা পর্যন্ত বিষয়টিকে থামানো যাবে না”।

বিসিসিআই সঙ্কটের গভীরে তদন্ত করতে চায়। এবং অন্য কোন ক্রিকেটার একই ধরনের অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছে কিনা তাও খুঁজে বের করুন। “সাহা বিসিসিআই-এর একজন চুক্তিবদ্ধ ক্রিকেটার। নিজের খেলোয়াড়কে হতাশ না করার দায়িত্ব বোর্ডের। একদিকে, এখানে কাজ করার ক্ষেত্রে যদি কোনও ধরণের সম্পর্ক থাকে, তবে এটিকে খতিয়ে দেখতে হবে,” কর্মকর্তারা বলছেন এমন বিষয় প্রথমে বিরাটের ঘটনা ঘটল, তারপর এই সব এবং তারপরে তিনি (সাহা) স্ক্রিনশটের সেই টুইটটি পোস্ট করেছেন (একজন সাংবাদিকের কাছ থেকে পাওয়া বার্তাগুলির)।

আরও পড়ুনঃ- কস্তুরী কি?

কী ঘটছে? ” ট্র্যাকিং উন্নয়নগুলি বলে সাহা একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটও শেয়ার করেছিলেন যেখানে একজন সাংবাদিক তাকে একটি সাক্ষাত্কার সম্পর্কে কল না নেওয়ার পরে হুমকি দিয়েছিলেন। বিসিসিআই সাহার সাথে যোগাযোগ করবে এবং তাকে হোয়াটসঅ্যাপ বার্তাগুলি শেয়ার করতে বলবে যার পরে ফরেনসিক তদন্তের জন্য বলা হবে৷ “যদি এই বার্তাগুলির প্রেরক প্রকৃতপক্ষে ভারতীয় ক্রিকেট কভার করা সাংবাদিক হয়ে থাকে তবে বোর্ড তাকে নিষিদ্ধ করার জন্য পদক্ষেপ নেবে,” একটি কর্মকর্তা বলেন- এখানে বোর্ডের বড় উদ্বেগের কারণ হল আরও ক্রিকেটার একই ধরনের মানসিক আঘাতের মধ্য দিয়ে যেতে পারে “আর কেউ এর মধ্য দিয়ে গেছে কিনা তা দেখাও গুরুত্বপূর্ণ,” তিনি যোগ করেছেন। সাংবাদিকের হুমকি ছাড়াও, বিসিসিআই কর্মকর্তারা সাহার দাবিতে খুশি নন যে সভাপতি সৌরভ গাঙ্গুলী তাকে ভারতীয় দলে জায়গা দেওয়ার বিষয়ে আশ্বাস দিয়েছিলেন যতক্ষণ না তিনি বিষয়টির নেতৃত্বে ছিলেন। এটি সাহা ইএসপিএনক্রিকইনফোকে দেওয়া একটি সাক্ষাত্কার থেকে উদ্ভূত হয়েছে।

BCCI logo
Wriddhiman Saha
সাহার বিষয়ে গভীরে তদন্ত করতে চায় বিসিসিআই

সাহাসাহার বিষয়ে গভীরে তদন্ত করতে চায় বিসিসিআই সাহার বিষয়ে গভীরে তদন্ত করতে চায় বিসিসিআই সাহার বিষয়ে গভীরে তদন্ত করতে চায় বিসিসিআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *