Jobs circular

মানব মুক্তি সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি। Manob Mukti Songstha

Spread the love

মানব মুক্তি সংস্থা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি। Manob Mukti Songstha

এমআরএ সনদ প্রাপ্ত (সনদ নং: ২১১১২-০০০০১-০০৭৬২বং পিকেএসএফ- এর সহযোগী সংস্থা হিসেবে মানব মুক্তি সংস্থা সিরাজগঞ্জ, পাবনা ও টাঙ্গাইল জেলার যমুনা নদীর চরাঞ্চলে দীর্ঘদিন যাবৎ সফলতার সঙ্গে আয় বৃদ্ধি মূলক কর্মসূচি সহ (ক্ষুদ্র ঋণ কার্যক্রম) বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে আসছে। সংস্থার সমন্বিত কৃষি ইউনিট এর প্রাণি সম্পদ খাতে এবং ক্ষুদ্র ঋণ কার্যক্রম বাস্তবায়নের জন্য নিম্ন বর্ণিত পদ সমূহে জরুরী ভিত্তিতে লোক নিয়োগ করা হবে ।

পদের নাম:- প্রাণীসম্পদ কর্মকর্তা

যোগ্যতা ও অভিজ্ঞতা:- বয়স সর্বোচ্চ ৪০ বছর শিক্ষাগত যোগ্যতা বিএসসি পশু পালন/ভেটেরিনারী (অনার্স)। সংশ্লিষ্ট পদে ন্যূনতম ৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। তবে বিএসসি প পালন/ ভেটেরিনারী সায়েন্সে ডিগ্রি ধারী অনভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে মাসিক বেতন ৩৮,০০০ টাকা এবং অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে ৪২,০০০ টাকা। এছাড়া বৎসরে ৩ টি উৎসব ভাতা সহ বাজেট বরাদ্দ অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধারয়েছে।

পদের নাম:- মাঠ সংগঠক

যোগ্যতা ও অভিজ্ঞতা :- বয়স সর্বোচ্চ ৩৫ বছর। শিক্ষাগত যোগ্যতা স্নাতক/সমমান পাশ তবে বানিজ্য বিভাগের প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। বাইসাইকেল/মোটরসাইকেল চালনায় দক্ষ হতে হবে। প্রশিক্ষণকাল ১ মাস ১০,০০০ টাকা, শিক্ষানবিশ কাল ৬ মাস বেতন ১৬,০০০ টাকা এবং শিক্ষানবিশ কাল শেষে। মূল্যায়নের ভিত্তিতে বেতন ভাতা ১৭,৬০০ টাকা প্রদান করা হবে।

সকল ক্ষেত্রে নারী প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। ২ নং পদের জন্য বেতন ছাড়াও মাসে ৫০০ টাকা মোবাইল বিল ও প্রতি কম দিবসে ১০০ টাকা করে লাঞ্চ ভাতা প্রদান করা হবে। নারী কর্মীদের জন্য আবাসন ও যাতায়াত ভাতা, পুরুষ কর্মীদের ক্ষেত্রে একক আবাসন এবং জ্বালানী ভাতা সুবিধা রয়েছে। সাপ্তাহিক ছুটি ২ দিন শিক্ষানবিশ কাল অতিবাহিত হওয়ার পর মূল্যায়ন সাপেক্ষে নিয়মিত বেতন কাঠামো ভূক্ত করা সহ পিএফ, প্রাচ্যুইটি এবং বৎসরে ৩টি উৎসব বোনাস প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতার সকল সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং অভিজ্ঞতার ক্ষেত্রে সনদ) এবং সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ নির্বাহী পরিচালক, মানব মুক্তি সংস্থা, প্রধান কার্যালয়, খাষ বড় শিমুল, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সার, সিরাজগঞ্জ সদর, সিরাজগঞ্জ বরাবর আগামী ০৮/০৭/২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। তবে ১নং পদের জন্য আবেদনের শেষ তারিখ ১৮/০৬/২০২৩ ইং । আবেদন পত্রে অবশ্যই মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *