Jobs circular

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরি

Spread the love

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরি

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহযােগিতায় গ্রামীন জনগােষ্ঠির আর্থ-সামাজিকউন্নয়নে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের পাশাপাশি ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার কর্ম এলাকায় চলমান ক্ষুদ্রঋণ কর্মসুচী এবং সংস্থার স্বাস্থ্যসেবা কার্যক্রম বাস্তবায়নের জন্য নিম্নবর্ণিত পদে কাজ করতে আগ্রহী পুরুষ/মহিলা প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে ।
প্রতিষ্ঠানের নামঃ- জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট
পদের নামঃ- ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ)

পদ সংখ্যাঃ- ১০ টি

শিক্ষাগত যোগ্যতাঃ- স্নাতক/স্নাতকোত্তর পাশ

অভিজ্ঞতাঃ- সংশ্লিষ্ট পদেকমপক্ষে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সঃ- ৩৫ বছর

বেতনঃ-  শিক্ষানবিশ কালীন ০৬ মাস সর্বসাকুল্যে মাসিক বেতন ২০,০০০/-টাকা অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বেতন ভাতা আলােচনা সাপেক্ষে নির্ধারিত হবে।

আরও পড়ুনঃ- প্রমি এগ্রো ফুডস্ লিঃ নিয়োগ

পদের নামঃ- ক্রেডিট অফিসার

পদ সংখ্যাঃ- ৩০ টি

শিক্ষাগত যোগ্যতাঃ- সর্বনিম্ন স্নাতক/সমমান পাশ

অভিজ্ঞতাঃ- অভিজ্ঞতার প্রয়োজন নেই।

বয়সঃ- ৩২ বছর

বেতনঃ-  শিক্ষানবিশ কালীন ০৬ মাস সর্বসাকুল্যে মাসিক বেতন ১৩,০০০/-টাকা অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বেতন ভাতা আলােচনা সাপেক্ষে নির্ধারিত হবে।

পদের নামঃ- স্বাস্থ্য সহকারী ( (Health Assistant)

পদ সংখ্যাঃ- ৩০ টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ- ম্যাটস /প্যারামেডিক/নার্সিং ডিপ্লোমা কোর্স সম্পন্নকারী (মহিলা প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে)

বয়সঃ- ৩২ বছর

বেতনঃ-  সর্বসাকুল্যে মাসিক বেতন ১০,০০০/-টাকা, বি:দ্র: শুধুমাত্র জয়পুরহাট ও নওগাঁ জেলা, বগুড়া (কাহালু.শিবগঞ্জ), দিনাজপুর  (বিরামপুর, হাকিমপুর) ও গােবিন্দগঞ্জ উপজেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরির সুবধা সমূহঃ-

সকল পদে স্থায়ী হওয়ার পর সংস্থার বেতন কাঠামাে অনুযায়ী বেতন ভাতা এবং পিএফ,গ্রাচুইটি,বছরে ০৪ টি বােনাস ও সাপ্তাহিক ০২ দিন ছুটি সহ অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে ।

আরও পড়ুনঃ- প্রিজম ফাউন্ডেশন বাংলাদেশ NGO চাকরি

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরি আবেদনের নিয়মঃ-

আগ্রহী প্রার্থীগনকে সংস্থার নির্বাহী পরিচালক বরাবর আবেদনপত্রে মােবাইল নং উল্লেখসহ তিন কপি পাশপাের্ট আকারের ছবি ,সকল শিক্ষাগত যােগ্যতা সনদের সত্যায়িত অনুলিপি ,জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ,নাগরিকত্ব সনদের কপিসহ পুর্নাঙ্গ জীবন বৃত্তান্ত আগামী ১৭ ফেব্রুয়ারী ২০২২ইং তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় প্রেরন করার জন্য বলা হলাে। নির্বাচনী পরীক্ষার তারিখ,সময় ও স্থান কেবল মাত্র প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদেরকে মােবাইল ফোনের মাধ্যমে জানানাে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে ।

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরির নির্বাচনী পরীক্ষার সময় প্রার্থীদের সকল প্রকার শিক্ষাগত যােগ্যতার মুল সনদ ও জাতীয় পরিচয় পত্রসহ সকল প্রয়ােজনীয় কাগজপত্র সঙ্গে আনতে হবে এবং পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।

 জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরির সার্কুলারের ১নং পদে কম্পিউটার জানা আবশ্যই মােটর সাইকেল চালনায় পারদর্শী ও বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে কর্তৃপক্ষ যেকোন আবেদন গ্রহন/বাতিল এবং নিয়ােগ বিজ্ঞপ্তির শর্ত পরিবর্তন, পরিবর্ধন ও সংযােজন বিয়ােজন করারঅধিকার সংরক্ষন করেন।

আরও পড়ুনঃ- কোস্ট ফাউন্ডেশন NGO তে চাকরি ২০২২

জয়পুরহাট রুরাল ডেভেলপমেন্ট মুভমেন্ট (জেআরডিএম) চাকরি আবেদনপত্র প্রেরনের ঠিকানাঃ বরাবর, নির্বাহী পরিচালক, জেআরডিএম, বাড়ী নং-৪৭৬/১,পূর্ব বাজার, চৌধুরীপাড়া, জয়পুরহাট।

আরও পড়ুনঃ-Marie Stopes Bangladesh NGO Job

আরও পড়ুনঃ-কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) NGO চাকরির সুযোগ ২০২২