Square Food & Beverage Ltd. Job Circular

Spread the love

Square Food & Beverage Ltd. Job Circular

Square Food & Beverage Ltd. is a leading, fast growing and ISO standard company in Bangladesh. We offer a challenging work environment, diverse job opportunities, and competitive salaries and benefits. To support its continuous growth, we are looking for a smart, energetic and hard-working team member for the below position.  
Job TitleSquare Food & Beverage Limited
Name of PostOffice Assistant
AgeAge Limit-below 30 years
SalaryNegotiable
Education QualificationGraduation in any subjectBasic knowledge on land related issues is preferableComputer literacy (Microsoft Office Application)
DepartmentLegal & Corporate Affairs
Job  ResponsibilityExecute land registration formalities.Payment of land development Tax.Frequently visits concern government offices. Prepare file for submission of the mutation & maintain contact with AC Land/ Tahsil Office Maintain & updates various documents & files. Update fixed date of pending cases in Judges Court, Pabna
Job Location Pabna Factory
Application Deadline November 08, 2021
CountryBangladesh
No of VacanciesNot Specified
Job NatureNot Specified
Job TypeCompany Job
GenderNot Specified
Help LineNot Specified
Apply LinkEmail to sfbl-hr@squaregroup.com By November 08, 2021.
Email to sfbl-hr@squaregroup.com By November 08, 2021. The position applied for must be mentioned in the subject line of your mail. Please submit your PDF formatted CV. Square Food & Beverage Ltd. is an equal employment opportunity provider.  

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষস্থানীয়, দ্রুত বর্ধনশীল এবং আইএসও স্ট্যান্ডার্ড কোম্পানি। আমরা একটি চ্যালেঞ্জিং কাজের পরিবেশ, বিভিন্ন কাজের সুযোগ এবং প্রতিযোগিতামূলক বেতন এবং সুবিধা অফার করি। এর ক্রমাগত বৃদ্ধিকে সমর্থন করার জন্য, আমরা নীচের অবস্থানের জন্য একটি স্মার্ট, উদ্যমী এবং কঠোর পরিশ্রমী দলের সদস্য খুঁজছি।

প্রতিষ্ঠানের নামস্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড
পদের নাম অফিস সহকারী
পদ সংখ্যানির্দিষ্ঠ নয়
চাকরির ধরনফুলটাইম
বয়সসর্বোচ্চ ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাযেকোনো বিষয়ে স্নাতক জমি সংক্রান্ত বিষয়ে প্রাথমিক জ্ঞান বাঞ্ছনীয় কম্পিউটার সাক্ষরতা (মাইক্রোসফ্ট অফিস অ্যাপ্লিকেশন)
কর্মস্থলপাবনা কারখানা
ডিপার্টমেন্টলিগ্যাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স
আবেদনের শেষ তারিখ08 নভেম্বর, 2021
বেতনআলোচনা সাপেক্ষে
চাকরির দায়িত্ব জমি রেজিস্ট্রেশনের আনুষ্ঠানিকতা সম্পাদন  ভূমি উন্নয়ন কর প্রদান। ঘন ঘন সরকারি অফিসে পরিদর্শন মিউটেশন জমা দেওয়ার জন্য ফাইল প্রস্তুত করন এবং এসি ল্যান্ড/তহসিল অফিসের সাথে যোগাযোগ বজায় রাখা বিভিন্ন নথি ফাইল রক্ষণাবেক্ষণ আপডেট করা। জজ কোর্ট, পাবনায় বিচারাধীন মামলার নির্দিষ্ট তারিখ আপডেট করা
আবেদনের ঠিকানাEmail to sfbl-hr@squaregroup.com By November 08, 2021.
যে পদের জন্য আবেদন করা হয়েছে তা অবশ্যই আপনার মেইলের সাবজেক্ট লাইনে উল্লেখ করতে হবে। অনুগ্রহ করে আপনার পিডিএফ ফরম্যাট করা সিভি জমা দিন। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড একটি সমান কর্মসংস্থানের সুযোগ প্রদানকারী।

Square Food & Beverage Ltd. Job Circular Square Food & Beverage Ltd. Job Circular Square Food & Beverage Ltd. Job Circular Square Food & Beverage Ltd. Job Circular

Related Posts

কত টাকা পাবে মুস্তাফিজ এবারের আইপিএল খেলে

Spread the love

Spread the loveTweetপুরো আইপিএল না খেলতে পারায় প্রায় ৭২ লাখ রুপির মধ্যে মুস্তাফিজ পাবেন মাত্র ১২ লাখ টাকা!! মুস্তাফিজুর রহমানকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরো মৌসুম খেলতে দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন জিম্বাবুয়ে সিরিজে ২ মে দেশে ফিরবেন কাটার মাস্টার। অনেক ক্রিকেট ভক্তের মনে প্রশ্ন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অর্ধেক খেলে কত টাকা আয় করবেন ফিজ। এই খেলোয়াড় যত টাকা আয় করুক না কেন, পুরো আইপিএল মৌসুম খেলতে পারবেন না বলে তিনি বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস তাকে দলে আনে বেস প্রাইস ২ কোটি টাকায়। চলতি সপ্তদশ আসরে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি তিনি। চেন্নাইয়ের জার্সিতে দারুণ ফর্মে আছেন তিনি। ৫ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন। সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় তিনি রয়েছেন ৪ নম্বরে। এমন দুর্দান্ত পারফরম্যান্সের পরও বাঁহাতি এ টাইগার পেসারকে ফিরতে হচ্ছে দেশে। আগামী ১ মে পর্যন্ত তাকে আইপিএলে খেলার অনুমতি দিয়েছে বিসিবি। তাকে দ্রুত ফেরানোর উদ্দেশ্যে হচ্ছে ঘরের মাঠে আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজ। পুরো মৌসুমে না খেলায় স্বাভাবিকভাবেই নিলামের পুরো টাকা পাবেন না টাইগার পেসার। আইপিএলের পারিশ্রমিকের নিয়ম অনুযায়ী গ্রুপ পর্বের ১৪টি ম্যাচ খেলার মতো অবস্থায় থাকলে পুরো টাকাটাই পেতেন তিনি। আর ম্যাচ কম খেললে আনুপাতিক হারে পাবেন পারিশ্রমিক। সেই হারে প্রতি ম্যাচে মুস্তাফিজ ১৮ লাখ ৭২ হাজার টাকার কিছু বেশি পারিশ্রমিক পাচ্ছেন। একই সঙ্গে দৈনিক ভাতা, ব্যক্তিগত ম্যাচসেরার পুরস্কার, উইনিং বোনাসসহ আইপিএলে আরো অর্থ আয়ের উৎস রয়েছে। গ্রুপপর্বের শেষ চার ম্যাচ খেলতে না পারায় এক কোটি ২৮ লাখের কিছু বেশি অর্থ পাবেন দ্য ফিজ। অর্থ্যাৎ এবারের আইপিএল থেকে ভিত্তিমূল্য ২ কোটি রুপি থেকে প্রায় ৭২ লাখ রুপি পাবেন না মুস্তাফিজ। এ সময়টায় জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের ৫ ম্যাচ খেললে তার আয় হবে ১২ লাখ ৫০ হাজার টাকা, যা আইপিএলের এক ম্যাচের চেয়েও অনেক কম।

Read more

যাকাত বন্টনের নির্ধারিত ৮টি খাত

Spread the love

Spread the loveTweetযাকাত বন্টনের নির্ধারিত ৮টি খাত যাকাত বন্টনের নির্ধারিত যে ৮টি খাত রয়েছে সে গুলোর বিস্তারিত :- ফকির- ফকির হলো সেই ব্যক্তি যার নিসাব পরিমাণ সম্পদ নেই। যে ব্যক্তি রিক্তহস্ত, অভাব মেটানোর যোগ্য সম্পদ নেই, ভিক্ষুক হোক বা না হোক, এরাই ফকির। যেসব স্বল্প সামর্থ্যের দরিদ্র মুসলমান যথাসাধ্য চেষ্ট করা সত্ত্বেও বা দৈহিক অক্ষমতাহেতু প্রাত্যহিক ন্যায়সঙ্গত প্রয়োজনটুকু মেটাতে পারে না, তারাই ফকির। কারো মতে যার কাছে একবেলা বা একদিনের খাবার আছে সে ফকীর। মিসকীন – মিসকীন সেই ব্যক্তি যার কিছুই নেই, যার কাছে একবেলা খাবারও নেই। যেসব লোকের অবস্থা এমন খারাপ যে, পরের নিকট সওয়াল করতে বাধ্য হয়, নিজের পেটের আহারও যারা যোগাতে পারে না, তারা মিসকীন । মিসকীন হলো যার কিছুই নেই, সুতরাং যার কাছে প্রয়োজনের অতিরিক্ত নিসাব পরিমাণ অর্থ সম্পদ নেই, তাকে যাকাত দেয়া যাবে এবং সেও নিতে পারবে। তবে লক্ষ্য রাখতে হবে, ফকির বা মিসকীন যাকেই জাকাত দেয়া হবে, সে যেন মুসলমান হয়। আমেলীন- ইসলামি সরকারের পক্ষে লোকদের কাছ থেকে যাকাত, উসর প্রভৃতি আদায় করে বায়তুল মালে জমা প্রদান, সংরক্ষণ ও বন্টনের কার্যে নিয়োজিত ব্যক্তিবর্গ। এদের পারিশ্রমিক যাকাতের খাত থেকেই আদায় করা যাবে। কোরআনে বর্ণিত আটটি খাতের মধ্যে এ একটি খাতই এমন, যেখানে সংগৃহীত যাকাতের অর্থ থেকেই পারিশ্রমিক দেয়া হয়। এ খাতের বৈশিষ্ট্য হলো এতে ফকীর বা মিসকীন হওয়া শর্ত নয়। পক্ষান্তরে, অবশিষ্ট ৫টি খাতে দরিদ্র ও অভাবগ্রস্থ দূরীকরণে যাকাত আদায় শর্ত।চিত্ত জয় করার জন্য- নতুন মুসলিম যার ঈমান এখনো পরিপক্ক হয়নি অথবা ইসলাম গ্রহণ করতে ইচ্ছুক অমুসলিম। যাদের চিত্ত (দ্বীন ইসলামের প্রতি আকর্ষণ করে) আকর্ষণ ও উৎসাহিত করণ আবশ্যকীয় মনে করে যাকাত দান করা হয়, যাতে তাদের ঈমান পরিপক্ক হয়। এ খাতের আওতায় দুঃস্থ নওমুসলিম ব্যক্তিদের যাকাত প্রদানের ব্যাপারে ফকিহরা অভিমত প্রদান করেছেন। ক্রীতদাস/বন্দী মুক্তি- এ খাতে ক্রীতদাস-দাসী/বন্দী মুক্তির জন্য যাকাতের অর্থ ব্যয় করা যাবে। অন্যায়ভাবে কোনো নিঃস্ব ও অসহায় ব্যক্তি বন্দী হলে তাকেও মুক্ত করার জন্য যাকাতের অর্থ ব্যয় করা যাবে। বর্তমান সময়ে ক্রীতদাস প্রথা বিলুপ্ত হওয়ায় এই খাতটি আর বিবেচ্য নয়। ঋণগ্রস্থ- এ ধরনের ব্যক্তিকে তার ঋণ মুক্তির জন্য যাকাত দেয়ার শর্ত হচ্ছে- সেই ঋণগ্রস্থের কাছে ঋণ পরিশোধ পরিমাণ সম্পদ না থাকা। আবার কোনো ইমাম এ শর্তারোপও করেছেন যে, সে ঋণ যেন কোনো অবৈধ কাজের জন্য- যেমন মদ কিংবা নাজায়েয প্রথা অনুষ্ঠান ইত্যাদির জন্য ব্যয় না করে। আল্লাহর পথে- সম্বলহীন মুজাহিদের…

Read more

One thought on “Square Food & Beverage Ltd. Job Circular

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You Missed

কত টাকা পাবে মুস্তাফিজ এবারের আইপিএল খেলে

  • By admin
  • May 1, 2024
  • 7 views

যাকাত বন্টনের নির্ধারিত ৮টি খাত

  • By admin
  • March 20, 2024
  • 8 views

ফারুকীর হাত ধরে নাটকে অশ্লীল ভাষা শুরু হয়েছে: আবদুল্লাহ রানা

  • By admin
  • September 15, 2023
  • 7 views
ফারুকীর হাত ধরে নাটকে অশ্লীল ভাষা শুরু হয়েছে: আবদুল্লাহ রানা

Shop Tab

  • By admin
  • September 8, 2023
  • 4 views
Shop Tab

Low back pain (LBP) 0704

  • By admin
  • September 6, 2023
  • 5 views
Low back pain (LBP) 0704

Brac bank career 2023 attractive salary

  • By admin
  • September 6, 2023
  • 4 views
Brac bank career 2023 attractive salary