RDRS Bangladesh NGO career opportunity.

Spread the love

RDRS Bangladesh NGO career opportunity.

আরডিআরএস বাংলাদেশ-এর ক্ষুদ্রঋণ কার্যক্রমে (এমআরএ নিবন্ধন নম্বর: ০০১৪৩-১৭৫-০০১৯২) নিম্নলিখিত পদে নিয়োগ ও নিয়োগের প্যানেল তৈরীর জন্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক পাশ। সংক্ষিপ্ত কর্ম-দায়িত্ব: সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক

ক্ষুদ্রঋণ সংগঠক :

উন্নয়নে উপযুক্ত সদস্য নির্বাচন, সামাজিক সচেতনতা সৃষ্টি, ক্ষুদ্রঋণ প্রদান, ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় ইত্যাদি ক্ষেত্রে ভূমিকা রাখা। ঢাকা, সিলেট, খুলনা ও রাজশাহী বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন ও সুবিধাসমূহ : শিক্ষানবিশকালে প্রতি মাসে সর্বসাকুল্যে ১৮,০০০/- টাকা। ৬ মাসের শিক্ষানবিশকাল শেষে সংস্থার বেতন কাঠামো অনুযায়ী বেতন ও অন্যান্য ভাতা প্রদান করা হবে (গ্র্যাচুইটি, ২টি উৎসব ভাতা, চিকিৎসা সহায়তা, মোবাইল বিলসহ চাকুরি নিশ্চিতকরণের পর সংস্থার এইচআর ম্যানুয়াল অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড সুবিধাদি প্রদান করা হবে)।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে ২০,০০০ টাকা জামানত (সিকিউরিটি মানি) দিতে হবে। তবে চাকুরিতে যোগদানের সময় নির্ধারিত সিকিউরিটি মানির ২৫% জমা দিতে হবে; অবশিষ্ট ৭৫% পরবর্তীতে ১০ মাসের মধ্যে সমান ১০ কিস্তিতে বেতন থেকে কর্তন করা হবে যা নির্ধারিত সময় পরে সুদসহ ফেরত দেয়া হবে। অ্যাকাউন্টস অফিসার ও লোন অফিসার: উভয় পদের বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন www.bdjobs.com অথবা www.rdrsbangladesh.org

আবেদনের শর্তাবলী: অ্যাকাউন্টস অফিসার ও লোন অফিসার পদের জন্য কেবলমাত্র অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। ক্ষুদ্রঋণ সংগঠক পদের জন্য প্রার্থীকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র আগামী ১৫ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে প্রধান (মানবসম্পদ), আরডিআরএস বাংলাদেশ, জেল রোড, রাধাবল্লভ, রংপুর এই ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর পদের নাম ও নিজ জেলা স্পষ্টাক্ষরে লিখতে হবে। যোগ্যতাসম্পন্ন নারী প্রার্থীদেরকে আবেদনে উৎসাহিত করা হচ্ছে। আরডিআরএস যৌনশোষন, অপব্যবহার ও হয়রানীমুক্ত একটি নিরাপদ এবং পরিবেশবান্ধব কর্মপরিবেশ সৃষ্টি ও বজায় রাখতে সর্বদা সচেষ্ট ও বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *