ইউটিউব দেখে অস্ত্রোপাচার করতে গিয়ে যুবকের মৃত্যু

Spread the love

ইউটিউব দেখে অস্ত্রোপাচার করতে গিয়ে যুবকের মৃত্যু

বদলে ফেলতে চেয়েছিলেন নিজের লিঙ্গ পরিচয়। কিন্তু সেই লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচার (Sex Reassignment Surgery) করতে গিয়েই ‘চরম মূল্য’ দিতে হল ২৮ বছরের এক যুবকের। মৃত্যু হল শ্রীকান্ত নামে ওই যুবকের। অভিযোগ, ফার্মাসির ২ জন পড়ুয়া ইউটিউবের (YouTube) টিউটোরিয়াল ভিডিয়ো দেখে এই লিঙ্গ পরিবর্তনের অস্ত্রোপচারটি করছিল। আর সেটাই ডেকে আনল মর্মান্তিক পরিণতি। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) নেল্লোরে।

জানা গিয়েছে, নেল্লোরে (Nellore) একটি ব্যক্তিগতজে ওই অস্ত্রোপচার করা হচ্ছিল। ২ অভিযুক্তই স্নাতক স্তরের পড়ুয়া। মৃত অন্ধ্রের প্রকাসম জেলার বাসিন্দা বলে জানা গিয়েছে। চাকরিসূত্রে হায়দরাবাদে থাকতেন তিনি। বেশ কিছুদিন আগেই স্ত্রীর সঙ্গে ‘বিচ্ছেদ’ হয় তাঁর। বর্তমানে একাই থাকছিলেন ওই যুবক। সম্প্রতি তাঁর সঙ্গে আলাপ হয় বি.ফার্মার ওই দুই পড়ুয়ার। তাঁদের কাছে নিজের লিঙ্গ পরিবর্তনের (Sex Reassignment Surgery) ইচ্ছাপ্রকাশ করেন শ্রীকান্ত।

আরও পড়ুনঃ-প্লুটোর বুকে বরফের আগ্নেয়গিরির সন্ধান

মুম্বই গিয়েই লিঙ্গ পরিবর্তন সংক্রান্ত অস্ত্রোপচারটি (Sex Reassignment Surgery) করাতে চেয়েছিলেন তিনি। কিন্তু ওই দুই পড়ুয়া তাঁকে সস্তায় অপারেশন করে দেবেন বলে আশ্বস্ত করে। এরপরই অস্ত্রোপচারের জন্য ৩ জন মিলে একটি প্রাইভেট লজে ঘর ভাড়া করেন। ইউটিউব (YouTube) দেখে অস্ত্রোপচার করতে শুরু করেন মাস্তান ও জিভা নামে অভিযুক্ত ২ পড়ুয়া। অস্ত্রোপচারের সময়ই অতিরিক্ত রক্তক্ষরণের (Bleeding) জেরে মৃত্যু হয় শ্রীকান্ত নামে ওই যুবকের।

ময়নাতদন্তের রিপোর্টেও উল্লেখ রয়েছে সেকথা। ঘটনার পর ওই লজের কর্মী-ই প্রথম ঘরের ভিতর শ্রীকান্তের নিথর দেহটি দেখতে পান। তাতেই ঘটনাটি সামনে আসে। তারপরই পুলিসে অভিযোগ দায়ের হয়। অভিযুক্তদের গ্রেফতার করে পুলিস।

ইউটিউব দেখে অস্ত্রোপাচার করতে গিয়ে যুবকের মৃত্যু ইউটিউব দেখে অস্ত্রোপাচার করতে গিয়ে যুবকের মৃত্যু ইউটিউব দেখে অস্ত্রোপাচার করতে গিয়ে যুবকের মৃত্যু ইউটিউব দেখে অস্ত্রোপাচার করতে গিয়ে যুবকের মৃত্যু

Leave a Reply

Your email address will not be published.