SKS Foundation Great Opportunity 2022

Spread the love

SKS Foundation Great Opportunity 2022

এসকেএস ফাউণ্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী উন্নয়নমূলক সংস্থা যা, ১৯৮৭ সাল থেকে দরিদ্র জনগােষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) সনদ সহ (এমআরএ-০১৬২১-০০৫৩৪-০০০৪৫) একাধিক প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত। উক্ত সংস্থায় কুষ্টিয়া, মেহেরপুর, টাঙ্গাইল, গাজীপুর, কক্সবাজার, কুড়িগ্রাম, রংপুর, রাজশাহী, নওগাঁ জেলায় ঋণ কার্যক্রম বাস্তবায়নের নিমিত্তে নিম্নে উল্লেখিত পদে কর্মী নিয়ােগের জন্য যােগ্য প্রার্থীদেরকে নিম্নস্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত (ইমেইল ও মােবাইল নম্বর উল্লেখসহ), ০২ কপি পাসপাের্ট সাইজ রঙ্গিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি আগামী ৩১ মার্চ ২০২২ খৃ: তারিখ অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউণ্ডেশন, কলেজ রােড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচ্ছে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। 

১. কো-অর্ডিনেটর, ফিল্ড অপারেশন- (০১ জন): শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে একসাথে ৫০-৬০ টি ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং বিশ্লেষণমূলক কাজ ও রিপাের্টিং এ দক্ষ হতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪৫ বছর। বেতন-ভাতা: দক্ষতা ও যােগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে ৬০,০০০/- থেকে ৭৫,০০০/- | এছাড়াও গাড়ী সুবিধা ও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

২. জোনাল ম্যানেজার- (০২ জন): শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত শহর/নগর এলাকার এনজিওতে একসাথে কমপক্ষে ২০-২৫ টি ব্রাঞ্চ পরিচালনার ৫-৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপাের্টিং এ দক্ষ হতে হবে। মােটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪০ বছর। বেতন-ভাতা: দক্ষতা ও যােগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে ৪৫,০০০/- থেকে ৬০,০০০/- । এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

৩. এরিয়া ম্যানেজার- (১০) জন: শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে একসাথে ০৫ টি ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপাের্টিং এ দক্ষ হতে হবে। মােটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪০ বছর। বেতন-ভাতা: দক্ষতা ও যােগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ৩৫,০০০/- থেকে ৪৫,০০০/-। এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

৪. এইচআর অফিসার-(১ জন): শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: ব্যবস্থাপনা বিষয়ে এমবিএ/বিবিএ ডিগ্রিধারী। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে মানব সম্পদ বিভাগে কাজের কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও কম্পিউটার (এমএস প্যাকেজ, ইন্টারনেট ব্যবহার ও এইচআর সফটওয়্যার) পরিচালনায় দক্ষ হতে হবে। বয়স-অনুর্ধ্ব ৩৫ বছর। মাসিক বেতন-ভাতা আলােচনা সাপেক্ষে। 

৫. ব্রাঞ্চ ম্যানেজার- (৩০) জন: শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপাের্টিং এ দক্ষ হতে হবে। মােটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৪০ বছর। বেতন-ভাতা: দক্ষতা ও যােগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ৩০,০০০/- থেকে ৪০,০০০/-। এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

৬. ফিল্ড অফিসার- (১০০ জন): শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে অনার্স/মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে ২-৩ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মােটরসাইকেল চালনার দক্ষতা থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৩৫ বছর। বেতন-ভাতা: দক্ষতা ও যােগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ২০,০০০/- থেকে ২৫,০০০/- | এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

৭. হিসাবরক্ষক- (৪০ জন): শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: বাণিজ্যে বিভাগ হতে অনার্স/মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনায় ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সফটওয়্যার চালনা, রিপাের্টিং ও কম্পিউটার পরিচালনা বিষয়ে দক্ষতা থাকতে হবে। বয়স-অনুর্ধ্ব ৩৫ বছর। বেতন-ভাতা: দক্ষতা ও যােগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ২০,০০০/- থেকে। ২৫,০০০/-। এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

More Job:- Resource Development Foundation (RDF)

এছাড়াও সাপ্তাহিক ২ দিন ছুটি এবং স্থায়ীকরণের পর পি.এফ, গ্রাচুয়্যিটি, চিকিৎসা সেবা সহায়তা, উৎসব ভাতা সুবিধা প্রাপ্য হবেন। নারী প্রার্থীদের জন্য বিশেষ সুবিধা রয়েছে। উল্লেখ্য যে, ৩, ৫, ৬ ও ৭ নং পদে উত্তীর্ণ প্রার্থীদের যােগদানের সময় যথাক্রমে ১৫,০০০/-, ১০,০০০/-, ৮,০০০/- ও ৮,০০০/- টাকা জামানত (ফেরতযােগ্য) প্রদান করতে হবে। বিজ্ঞপ্তিটি ওয়েবসাইটে পেতে ভিজিট করুন:

WWW.sks-bd.org 

বি: দ্র: সংশ্লিষ্ট শিক্ষাগত যােগ্যতা ও কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী ছাড়া অন্যান্যদের। আবেদন গ্রহণযােগ্য হবে না।

SKS Foundation Great Opportunity 2022 SKS Foundation Great Opportunity 2022 SKS Foundation Great Opportunity 2022 SKS Foundation Great Opportunity 2022 SKS Foundation Great Opportunity 2022 SKS Foundation Great Opportunity 2022

SKS Foundation Great Opportunity 2022
sks foundation logo
SKS Foundation job

Leave a Reply

Your email address will not be published.