CSS Bangladesh NGO Job 2022

Spread the love

CSS Bangladesh NGO Job 2022

সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নং: ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রােগ্রামের অডিট অ্যান্ড কমপ্লায়েন্স টিমের জন্য নিম্ন

বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়ােগ করা হবে: 

ক্রঃ নং পদের নামশিক্ষাগত যোগ্যতাচাকরীর  ধরনকর্ম এলাকাপদ সংখ্যাবয়সবেতন
০১অডিট অ্যান্ড কমপ্লয়েন্স অফিসারস্নাতক/স্নাতকোত্তর ( বানিজ্য বিভাগ অগ্রাধিকারনিয়মিতবাংলাদেশেল যে কোন স্থান০৫ জনসর্বোচ্চ ৪০ বছরশিক্ষানবীশ (২৫,২৫০-২৭,৪৪৬) টাকা।স্থায়ী হলে (২৭,৭২০-৩০,০৩০)

অভিজ্ঞতা: মাইক্রোফাইন্যান্স ব্রাঞ্চের নিরীক্ষা কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে/ক্ষুদ্রঋণ কার্যক্রমে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতাসহ ৩ বছর ১ টি ব্রাঞ্চ পরিচালনার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বি: দ্র: আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে জীবন বৃত্তান্তসহ ২ কপি পাসপাের্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রসহ অন্যান্য প্রয়ােজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করে বরাবর পরিচালক এইচআরএম অ্যান্ড পিএমইএল, সিএসএস প্রধান কার্যালয়, ১৬৬০-১৬৬১ জলমা পুরাতন ফেরীঘাট রােড, জলমা বটিয়াঘাটা, খুলনা এই ঠিকানায় আবেদন পাঠাতে হবে। প্রার্থীর অবশ্যই মােটরসাইকেল চালানাের বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। 

আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর মােবাইল নম্বর উল্লেখ করতে হবে।

সংস্থা প্রদত্ত সুযােগ সুবিধা: বাৎসরিক ৩০ দিন করে ছুটি এবং বছরে ০৬ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে ঈদ-উল-ফিতর, ঈদ-উল-আযহা এবং দুর্গা পূজা উপলক্ষে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, মােবাইল বিল, মােট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, কর্মী সহয়তা তহবিল, শিক্ষা সহায়তা তহবিল, বীমা সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট, মােটরসাইকেল জ্বালানি বিল প্রদান ইত্যাদি। আরাে বিস্তারিত জানতে www.bdjobs.com এবং www.cssbd.org সাইটে দেখুন।

 আবেদন পত্র জমা দেয়ার শেষ তারিখ : ২৮-০৩-২০২২ খ্রিঃ।

আরও পড়ুনঃ- মেঘনা গ্রুপে চাকরির সুযোগ

CSS Bangladesh NGO Job 2022 CSS Bangladesh NGO Job 2022 CSS Bangladesh NGO Job 2022 CSS Bangladesh NGO Job 2022

css ngo logo
CSS Bangladesh NGO Job 2022
সিএসএস এনজিওতে চাকরি

Leave a Reply

Your email address will not be published.