BRAC NGO job circular 2022

Spread the love

BRAC NGO job circular 2022

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র বিমােচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ৩০,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৬০০ শাখায় ৬৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যােগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে ।

কর্মসূচি সংগঠক, দাবি 

কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভাবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী। ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন। 

শিক্ষাগত যােগ্যতাঃ-

যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহনযােগ্য তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

আরও পড়ুনঃ- Abul khair tobacco job

কর্মস্থলঃ-

 ব্র্যাক মাঠ কার্যালয় 

সুবিধাসমূহঃ-

উৎসব ভাতা, মাতৃত্ব/ পিতৃত্বকালীন ছুটি, আনুতােষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা, পারফরমেন্স বােনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা  ও অন্যান্য। 

আগ্রহী প্রার্থীদের আগামী ২৬ মার্চ ২০২২ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনােনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে (যােগদানের ৬ মাস পর ফেরতযােগ্য)। 

সংস্থা হিসেবে ব্র্যাক বিশ্বাস করে যে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশিষ্ট আমাদের প্রতিটি কর্মী, সহযােগী সংস্থাসমূহ, কর্মসূচীতে অংশগ্রহণকারী এবং জনগােষ্ঠীর যে কোন ধরণের। ক্ষয়ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানী ও শােষন থেকে সুরক্ষা পাবার অধিকার। রয়েছে। ব্র্যাক বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধিতা, গােষ্ঠীগত ও আর্থসামাজিক পরিচয় নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকারকে সমর্থন করে। সমসুযােগভিত্তিক নিয়ােগকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা নারী এবং লিঙ্গ। বৈচিত্রপূর্ণ ব্যক্তিদের চাকুরীতে আবেদনের উৎসাহ প্রদান করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানাই। ব্র্যাক এমন একটি সংস্কৃতির চর্চা করে | যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযােগ পায়। 

চাকুরি পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যােগাযােগ প্রার্থীর অযােগ্যতা হিসেবে বিবেচিত হবে।

BRAC NGO job circular 2022 BRAC NGO job circular 2022 BRAC NGO job circular 2022 BRAC NGO job circular 2022 BRAC NGO job circular 2022

BRAC NGO job circular 2022
brac logo

2 thoughts on “BRAC NGO job circular 2022

Leave a Reply

Your email address will not be published.