ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির

Spread the love

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ০৭-১১-২০২১ অরিখের ০৫.০০.০০০০.১১৬.১১.০১১.১৬-২৬৮  সংখ্যক স্মারকের প্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ এর অধীনস্থ সাধারণ প্রশাসনে নিম্নবর্ণিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরমে স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।  

প্রতিষ্ঠানের নামজেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ
পদের নাম* নিরাপত্তা প্রহরী
* পরিছন্নতাকর্মী
চাকরির লোকেশনঝিনাইদহ
পদ সংখ্যা৫ টি
বয়সর্বোচ্চ ৩০ বছর
লিঙ্গনির্দিষ্ঠ নয়
বেতন৮২৫০-২০০১০/
চাকরির আবেদনের শেষ তারিখ২০-১২-২০২১
চাকরির লিংক www.mopa.gov.bd , www.jhenaidah.gov.bd
পদের নামঃ- নিরাপত্তা প্রহরী

পদ সংখ্যাঃ- ০৪ টি

বেতনঃ- ৮২৫০-২০০১০

শিক্ষাগত যোগ্যতাঃ- কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

পদের নামঃ- পরিছন্নতাকর্মী

পদ সংখ্যাঃ- ০১ ‍টি

বেতনঃ- ৮২৫০-২০০১০

শিক্ষাগত যোগ্যতাঃ- কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

শর্তাবলী

০১. প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

০২. ২০-১১-২০২১ তারিখে প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ বছর ও ২৫-০৩-২০২৫ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হিসেবে আবেদন করতে পারবেন। তবে প্রাধিকার প্রাপ্তদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেফিট গ্রহণ যোগ্য নয়।

০৩, জেলা প্রশাসক, বিনাইদহ বরাবরে ২০-১২-২০২১ অরিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে আবেদনপত্র প্রেরণ করতে হবে। ডাকযোগে প্রেরিত আবেদনপত্র অবশ্যই নির্ধারিত তারিখ ও সময়ের মধ্যে পৌঁছাতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

 ০৪. জেলাপ্রশাসন মন্ত্রণালয়ের ২৯ ডিসেম্বর ২০১৪ তারিখের ০৫.১১০.০০০০,০০,০০.০৮৯.১৪-১ নম্বর স্মারকে জারিকৃত চাকরির নির্ধারিত আবেদন ফরমে আগ্রহী প্রার্থীদেরকে জেলা প্রশাসক, ঝিনাইদহ বরাবর আবেদন করতে হবে। আবেদন ফরম www.mopa.gov.bd অথবা জেলা তথ্য বাতায়ন www.jhenaidah.gov.bd এর নোটিশ বোর্ড হতে ডাউনলোড করা যাবে। এছাড়া, ঝিনাইদহ জেলার প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

০৫. আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি সত্যায়িত ছবি এবং সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে জেলা প্রশাসক, ঝিনাইদহ এর অনুকূলে ১-০৭৪২-০০০০-২০৩১ নম্বর কোড়ে ১০০/-(একশত) টাকার ট্রেজারী চালানের কপি (অফেরৎযোগ্য) জমা দিতে হবে।

০৬. আবেদনকারীকে জাতীয় পরিচয় পত্র /জন্ম সনদ, শিক্ষাগত যোগ্যতার সনদ ও নাগরিকত্ব সনদ এর ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। মৌখিক পরীক্ষার সময় মূল কাগপত্র প্রদর্শন করতে হবে।

০৭. মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র কন্যা বা পুত্র/কন্যার পুত্র/কন্যার ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত সনদ থাকতে হবে।

০৮. চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

৯.  লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থী বাছাই করা হবে এবং নিয়োগ হবে অস্থায়ী ভিত্তিতে।। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।

১০. প্রবেশপত্র পাওয়ার সুবিধার্থে আবেদনের সঙ্গে ১০/-(দশ) টাকার ডাকটিকিট যুক্ত নিজ ঠিকানা সম্বলিত (যে ঠিকানায় প্রবেশপত্র পেতে চান,) কমপক্ষে ৯’’-৪’’ সাইজের ফেরত খাম আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।

১১. নিয়োগ সংক্রান্ত আবেদনপত্র গ্রহণ বাতিল, পরীক্ষা গ্রহণ, পরীক্ষার তারিখ ও সময় পরিবর্তন বাতিল-এর ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। এ বিষয়ে কোন আপত্তি উত্থাপন করা যাবে না।

১২. সরকার কর্তৃক ঘোষিত সর্বশেষ নীতিমালা অনুযায়ী কোটা সংরক্ষণ করা হবে।

১৩, কোন প্রকার সুপারিশ তদবির প্রার্থীর অযোগ্য বলে বিবেচিত হবে। কোন তথ্য গোপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগ আদেশ বাতিল এবং তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশেষ দ্রষ্টব্য : ০৯-১১-২০২৫ তারিখে ০৫.৪৪.৪৪০০.০১০.০১.০০১.১৬-৪০৯ নং স্মারকে নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদে ইতিপূর্বে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।  
মোঃ- মজিবর রহমান
জেলা প্রশাসক ঝিনাইদহ
০২৪৭৭৭৪৬৮৮৮
dcjhenaidah @ mopa.gov.bd  

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *