ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ নেতার ভিডিও ফাঁস।

Spread the love

ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ নেতার ভিডিও ফাঁস।

আওয়ামিলীগ
আওয়ামিলীগ

ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ নেতার ভিডিও ভাইরাল সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাস ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে।

শুক্রবার রাতে আপত্তিকর এ ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন। ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। ওই কক্ষের কেউ তা গোপনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

কয়েকজন নেতাকর্মী জানান, ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্ত রঞ্জন দাসের আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল। যার কাছে একটি মেয়েও নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।

সবুজবাগ থানা আওয়ামী লীগের জামিরুল ইসলাম  বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত,  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে চিত্ত রঞ্জন দাসের মোবাইলে ফোন করেলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

ফিতা দিয়েই মেপে নিন গরুর ওজন কতটুকু

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয় নিয়ে চলছে নানা সমালোচনা , কেউ কেউ মনে করে দলিও ক্ষমতা ব্যবহার করে এসব  অপকর্ম  করে যাচ্ছে। একজন জনপ্রতিনিদের জদি এমন কাজের সাথে জড়িত থাকে তাহলে তার কাছ থেকে নৈতিকতার কিছুই শিক্ষার নেই। এদের কে আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করানো দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *