ঈদ যাত্রায় ফেরী পাড় হতে গিয়ে ‍প্রান হারালো 5 জন

Spread the love

ঈদ যাত্রায় ফেরী পাড় হতে গিয়ে ‍প্রান হারালো 5 জন

 ঈদ যাত্রায় ফেরী পাড় হতে গিয়ে ‍প্রান হারালো ৫ জন। দুপুরে শিমুলিয়া থেকে বাংলাবাজার যাবার সময় চাপাচাপি আর হুড়োহুরিতে মৃত্যু হয় তাদের। অসুস্থ হয়ে পড়ে প্রায় অর্ধশত মানুষ। এদিকে ফেরী ঘাটে পৌছাতে পড়তে হয়েছে চরম ভোগান্তিতে। রাস্তায় রাস্তায় পুলিশ, বিজিবির টহল থাকলেও তাদের চোখ ফাকি দিয়ে ছুটে চলে আপন গন্তব্যে।

শিমুলিয়া – বাংলাবাজার রোডে ফেরী চলছে ১৬ টি। যখন কোন ফেরী ঘাটে আসছে তখনই হুমড়ি খেয়ে পড়ছে মানুষ। কোন ফেরিতেই তিল ধরানের ঠাই নেই। সংঙ্গে যোগ হয়েছে যাত্রা পথের ভোগান্তি আর অসয্য গরম, এর মধ্যে হুড়োহুড়ি করতে গিয়ে ঘটছে দুর্ঘটনা।

দুপুরে শিমুলিয়া থেকে বাংলাবাজার যাবার পথে দুটি ফেরিতে চাপাচাপিতে অসুস্থ হয়ে পড়ে অনেকেই। ঘাটে নামার পড়ে ফেরী দুটি থেকে উদ্ধার করা হয় ৫ জনের মরাদেহ। মানুষের চাপে ফেরীতে যানবাহন ওঠানামাতেও দেরী হচ্ছে, বিগ্ন হচ্ছে পাড়াপাড়।

এক কিলোমিটার আগেই পুলিশের বেড়িকেট , গাড়ি আসতে দেয়া হচ্ছিলোনা ঘাট পর্যন্ত, তাই এই পথ পায়ে হেটেই আসতে হয়েছে যাত্রীদের। এমন ভোগান্তি সয্য করতে না পেরে ফিরে যাচ্ছে অনেকেই। যাত্রীদের অভিযোগ সব কিছু চালু থাকলেও এখানে এসে ভোগান্তির শিকার হচ্ছে তারা। তাদের দাবি ‍ ফেরীর সাথে সাথে লঞ্চ চালু করলে এই ভেগান্তি কমে যেতো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *