গঙ্গায় ভাসছে করোনায় মৃত্যদের লাশ 343

Spread the love

গঙ্গায় ভাসছে করোনায় মৃত্যদের লাশ 343

গঙ্গায় অনেক গুলো লাশ ভাসতে দেখা গিয়েছে। ধারনা করা হচ্ছে এইসব লাশ গুলো ৭ দিনের পুরানো। এলাকার লোকজনের অনুমান এসব মৃতদেহ করোনা রোগীদের।

এমন খবর চারদিকে ছড়িয়ে পড়লেই এলাকার লোকজনের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে। ধারনা করছে এসব দেহ করোনা রোগীদের। এসব পচতে থাকা দেহ থেকে করোনা ছড়াতে পারে বলে সবার মাঝে এমন ভয়ের কাজ করছে। প্রশাসনের পক্ষথেকে তদন্ত শুরু করে দিয়েছে যে কোথাথেকে আসতে পারে এই লাশগুলি আর কারাইবা ফেলতে পারে এই সমস্ত দেহ।

সোমবার বিহারে প্রায় একশোর মত লাশ ভাসতে দেখা গিয়েছিলো। তখন থেকেই আতঙ্ক ছড়াতে থাকে এলাকা বাসির মধ্যে। এনিয়ে কেন্দ্রের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী গডেন্দ্র সিং শেখাওয়াত টুইট করেন , বক্সারে গঙ্গায় যে লাশ ভাসতে দেখা গেছে তা অত্যান্ত দুর্ভাগ্যজনক। কোথা থেকে এসব  মৃত্যদেহ ভেসে আসছে তা খতিয়ে দেখতে হবে রাজ্য সরকারকে।

এই ভেসে আসা লাশ নিয়ে এসডিওর দাবি, গঙ্গায় যে লাশগুলো ভাসতে দেখা গিয়েছে ধারনা করা হচ্ছে এই লাশগুলো ৭ দিনের পুরানো। এরকম লাশ গুলো ভাসিয়ে দেওয়ার প্রথা এখানে নেই। প্রশাসন এসব দেহের শেষকৃতয়ের ব্যবস্থা করছে।

বিশেষজ্ঞরা বলছে এরকম লাশ ভেসে আসলে ঙ্গার পানি দূষিত হয়ে যাবে ও মানুষের মাঝে বিভিন্ন রোগ ছড়াবে এবং পরিবেশেরও ভিষণ ক্ষতির মুখে পড়বে । তাই এইট বিষয় গুলোতে বিশেষ নজর দিতে হবে

গঙ্গায় ভাসছে করোনায় মৃত্যদের লাশ 343
গঙ্গায় ভাসছে করোনায় মৃত্যদের লাশ 343

জিসকা ফার্ময় চাকরি

ায় চাকরিগঙ্গায় ভাসছে করোনায় মৃত্যদের লাশ 343গঙ্গায় ভাসছে করোনায় মৃত্যদের লাশ 343

Leave a Reply

Your email address will not be published.